সর্বশেষ সংবাদ :

বাঘায় ট্রেনে কাটা পড়ে দুই পা হারালেন এক নারী

নুরুজ্জামান,বাঘা :

রাজশাহীর বাঘায় ট্রেনের নিচে দুই পা হারিয়েছেন ফুটপাতে ভাত বিক্রেতা এক নারী। আহত ঐ নারীর নাম বুলু বেওয়া (৬৫)। শনিবার (২৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে বাঘার আড়ানী রেল স্টেশনে এই দুর্ঘটনা ঘটে। বুলু বেওয়া আড়ানী নুরনগর গ্রামের মৃত রব্বেল আলীর স্ত্রী।

 

খোঁজ নিয়ে জানা যায়, বুলু বেওয়া আড়ানী রেল স্টেশনের প্লাটফার্মের উপর দীর্ঘদিন থেকে ফুটপাতে ভাত বিক্রি করে আসছেন। শনিবার সকালে রেল লাইন পার হয়ে নিজ দোকানে আসছিল। এ সময় ঈশ্বরদী থেকে ছেড়ে আসা রাজশাহীগামী কমিউটার ট্রেনও চলে আসে। এ সময় তিনি অসাবধানতা বশত: ট্রেনের ধাক্কায় চাকার নিচে পড়ে দুটি পা হারান। গুরুত্বর আহত অবস্থা তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

 

আহত বুলুর ছেলে জুয়েল আলী জানান, আমার মায়ের অবস্থা আশংকাজনক বলে ডাক্তার জানিয়েছেন। আমরা পরিবারের লোকজন সবাই মায়ের জন্য দোয়া চাচ্ছি। তার শরীরের রক্ত দেওয়া হচ্ছে। মায়ের দুই পা কাটা পড়েছে। শেষ পর্যন্ত কী হবে বলতে পারছি না।

এ বিষয়ে আড়ানী রেল স্টেশন মাষ্টার মোশাররফ হোসেন বলেন, ট্রেনের সময় হওয়ার সাথে সাথে মাইকে বারবার ঘোষণা করা হয়। তারপরও এক মহিলা রেল লাইন পার হতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছে।

সানশাইন / শামি


প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৪ | সময়: ৭:১৩ অপরাহ্ণ | Daily Sunshine