রাজশাহীতে পিবিআই’র প্রধান অ্যাডিশনাল আইজিপির জেলা ইউনিট পরিদর্শন

স্টাফ রিপোর্টার : 
পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) প্রধান অ্যাডিশনাল আইজিপি বনজ কুমার মজুমদার, বিপিএম (বার), পিপিএম পিবিআই, রাজশাহী জেলা ইউনিট পরিদর্শন করেন। সোমবার (৩০ জানুয়ারী) পরিদর্শনকালে তিনি পিবিআই রাজশাহী জেলার সকল স্তরের অফিসার ও ফোর্সদের সাথে মতবিনিময় করেন।

 

 

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পিবিআই রাজশাহী ও রংপুর বিভাগ অ্যাডিশনাল ডিআইজি সুজায়েত ইসলাম, শরিফ উদ্দীন, পুলিশ সুপার, পিবিআই, নাটোর জেলা এবং ইউনিট ইনচার্জ, আবুল কালাম আযাদ, পিবিআই, রাজশাহী। সভায় অ্যাডিশনাল আইজিপি বনজ কুমার মজুমদার, বিপিএম (বার), পিপিএম পিবিআই রাজশাহী জেলা অফিসের কর্মকর্তাদের সাথে মামলা তদন্তের গুনগত মান ধরে রাখার বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন। পাশাপাশি স্থানীয় প্রশাসনের বিভিন্ন বিভাগের ও জনগনের সাথে সুসম্পর্ক বজায় রেখে দায়িত্ব পালনের নির্দেশনা দেন। মামলা তদন্তে আধুনিক কলাকৌশল ও প্রযুক্তি ব্যবহারের নির্দেশনাও প্রদান করেন এবং সব সময় তদন্তে আধুনিক কলাকৌশল ও নতুন প্রযুক্তি সংযুক্ত করা হলে আদালতে অপরাধ প্রমান সহজ ও নির্ভূল হবে বলে মতামত ব্যক্ত করেন।

 

 

মতবিনিময় সভার শেষে তিনি পিবিআই রাজশাহী জেলা অফিসের গুরুত্বপূর্ণ রেজিষ্ট্রার সমূহ পরিদর্শন করেন এবং রেজিষ্ট্রার ও রেকর্ড রক্ষনাবেক্ষন সংক্রান্তে নির্দেশনা দেন।

 

 

 

পরিদর্শনকালে অত্র ইউনিটের সকল কর্মকর্তা ও ফোর্স উপস্থিত ছিলেন। পিবিআই রাজশাহী জেলা অফিস পরিদর্শন শেষে তিনি রাজশাহী জেলার বেশ কিছু ঐতিহাসিক স্থান পরিদর্শন ও রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র হিসাবে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষকদের সাথে কিছু সময় অতিবাহিত করেন।

সানশাইন/ শামি


প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৩ | সময়: ৫:৩৬ অপরাহ্ণ | Daily Sunshine