বিষের বোতলসহ প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন!

স্টাফ রিপার্টার : রাজশাহীর তানোর উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছেন এক তরুণী।
মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকাল থেকে তানোর পৌর এলাকার রায়তান আকচা গ্রামে প্রেমিক গোলাম রাব্বানীর বাড়িতে বিষের বোতল হাতে নিয়ে অবস্থান নিয়েছেন তিনি।
অনশনরত ওই তরুণীর দাবি, প্রেমিকের সঙ্গে বিয়ে না হলে বিষপানে আত্মহত্যা করে জীবন প্রদীপ নিভিয়ে ফেলবেন তিনি। ঘটনার পর বাড়ি থেকে পালিয়েছেন প্রেমিক রাব্বানী। এতে মহাবিপাকে পড়েছেন তার পরিবার। গোলাম রাব্বানী ওই গ্রামের আব্দুস সালামের ছেলে। অনশনরত তরুণীও একই গ্রামের বাসিন্দা।
অনশনরত ওই তরুণী জানান, গোলাম রাব্বানীর সঙ্গে তার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক। রাব্বানী বিভিন্ন সময় বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার দৈহিক মেলামেশা করেন। বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে তিনি রাজি হননি। এই পরিস্থিতিতে বাধ্য হয়েই প্রেমিকের বাড়িতে গিয়ে তিনি অনশন শুরু করেছেন। প্রেমিক বিয়ে না করলে বিষ পান করবেন বলেও জানান ওই তরুণী।
বিষয়টির সত্যতা নিশ্চিত করে রাজশাহীর তানোর পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মনজুর রহমান বলেন, মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকাল থেকে বিষের বোতল হাতে নিয়ে এক তরুণী রাব্বানীর বাড়িতে বিয়ের জন্য অনশন শুরু করেন। দীর্ঘদিন ধরে রাব্বানীর সঙ্গে ওই তরুণীর প্রেমের সম্পর্ক ছিলো বলে শুনেছি।
এ বিষয়ে জানতে প্রেমিক গোলাম রাব্বানী ও তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে কেউ কথা বলতে রাজি হননি।
তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া এই ঘটনা সম্পর্কে বলেন, বিষয়টি তিনি মোবাইলের মাধ্যমে জানতে পেরেছেন। তবে কোনো লিখিত অভিযোগ পাননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।


প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৩ | সময়: ৫:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর