চাঁ’নবাবগঞ্জে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। শনিবার জেলা প্রশাসন পরিচালিত গ্রিনভিউ স্কুলে এই প্রশিক্ষণের উদ্বোধন করেন জেলা প্রশাসক ও এই নির্বাচনের রিটার্নিং অফিসার এ কে এম গালিভ খাঁন। উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য দেন পুলিশ সুপার ছাইদুল হাসান, জেলা নির্বাচন অফিসার নজরুল ইসলাম।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার ও এই নির্বাচনে সহকারী রিটার্নিং অফিসার তাছমিনা খাতুন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলা নির্বাচন অফিসার জিয়াউল হক খান।
এ কে এম গালিভ খান বলেন, একটি অবাধ, সুষ্ঠু ও সুন্দর নির্বাচনের জন্য আমাদের যে দায়িত্ব দেয়া হয়েছে তা আমরা যথাযথভাবে পালন করব। আপনারা নির্ভয়ে ভোটগ্রহণ করবেন। র‌্যাব, পুলিশ, আনসার, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যরা মাঠে থাকবেন।
সদর আসনে ভোট কেন্দ্র রয়েছে ১৭২, ভোট কক্ষের সংখ্যা ১ হাজার ৪২টি। মোট ভোটার রয়েছে ৪ লাখ ৭২ হাজার ২৮২ জন। এর মধ্যে ২ লাখ ৪১ হাজার ৮৫৯ ও মহিলা ভোটার ২ লাখ ৩০ হাজার ৪২৩ জন। ভোটগ্রহণ কর্মকর্তা নিয়োগ দেয়া হয়েছে ৩ হাজার ৩৯৬ জন।


প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২৩ | সময়: ৬:২৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর