নগরীতে বঙ্গবন্ধু আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে পাঁচ দিনব্যাপী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে নগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বিভাগীয় প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজিত ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথি থেকে বেলুন-ফেস্টুন উড়িয়ে উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ্ এনডিসি।
অনুষ্ঠানে অতিরিক্ত বিভাগীয় কমিশনার এএনএম মঈনুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস) নরেশ চাকমা, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, জেলা প্রশাসক শামীম আহমেদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড ডিবি) সামসুন নাহার।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) ড. মো. মোকছেদ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী, জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গীর হোসেনসহ রাজশাহী জেলার বিভিন্ন সরকারি-বেসরকারি দফতরের উদ্ধতন কর্মকর্তাবৃন্দ। রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টে রাজশাহী বিভাগের ৮টি জেলার ১৬টি কলেজ অংশ গ্রহণ করেছে।
দলগুলোর মধ্যে রয়েছে-রাজশাহী জেলার পবা উপজেলার নওহাটা সরকারি ডিগ্রী কলেজ ও বাঘা উপজেলার শাহদৌলা সরকারি কলেজ, পাবনা জেলার পাবনা সদরের দোগাছি স্কুল এন্ড কলেজ ও সুজানগর উপজেলার সরকারি ডা. জহুরুল কামাল ডিগ্রী কলেজ, বগুড়া জেলার সরকারি শাহ সুলতান কলেজ ও পুলিশ লাইন স্কুল এন্ড কলেজ, সিরাজগঞ্জ জেলার কোনাবাড়ি শহীদুল বুলবুল ডিগ্রী কলেজ ও সলঙ্গা ডিগ্রী কলেজ, জয়পুরহাট জেলার গোপীনাথপুর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ ও আক্কেলপুর মুজিবুর রহমান সরকারি কলেজ, নাটোর জেলার বিলচলন শহীদ সামসুজ্জোহা সরকারি কলেজ ও দিঘাপতিয়া এম কে কলেজ, চাঁপাইনবাবগঞ্জ জেলার কৃষ্ণগোবিন্দ ডিগ্রী কলেজ ও শাহনেয়ামতুল্লাহ ডিগ্রী কলেজ এবং নওগাঁ জেলার নিয়ামতপুর সরকারি ডিগ্রী কলেজ ও জাহাঙ্গীরপুর সরকারি কলেজ। উদ্বোধনী খেলায় জেলার জাহাঙ্গীরপুর সরকারি কলেজের সাথে নওহাটা সরকারি ডিগ্রী কলেজ অংশগ্রহণ করে।


প্রকাশিত: জুন ২৩, ২০২৩ | সময়: ৫:১৬ পূর্বাহ্ণ | সুমন শেখ