সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে শীতার্তদের মাঝে চেম্বারের শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার: রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আয়োজনে দুঃস্থ, অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১টায় নগরীর অলোকার মোড়ে চেম্বার অব কমার্সের চেম্বার সম্মেলন কক্ষে ৪০০ জন শীতার্ত মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
অনুষ্ঠানে রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী।
কম্বল নিতে আসা এক বৃদ্ধা বলেন, এ বছরই প্রথম আমি কম্বল পাচ্ছি, আমার খুব ভালো লাগছে এই শীতে কম্বল পেয়ে।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে শাহীন আকতার রেনী বলেন, আমরা সবাই বাংলাদেশের নাগরিক, ডিজিটাল বাংলাদেশের নাগরিক, স্মার্ট বাংলাদেশের নাগরিক। আমাদের সৌভাগ্য যে আমরা রাজশাহীর মতো সুন্দর একটা নগরীতে বসবাস করি। আমাদের মেয়র মহোদয় রাজশাহীর মানুষের জন্য সবসময় কাজ করছেন।

আমাদের মা বোনদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক সুন্দর সুন্দর উদ্যোগ নিয়েছেন। তার মধ্যে একটি হলো বাবার নামের পাশে এখন মায়ের নামটিও প্রাতিষ্ঠানিকভাবে লেখার ব্যবস্থা করে দিয়েছেন। নারীদের মাতৃত্বকালীন ছুটি ৩ মাসের জায়গায় বাড়িয়ে ৬ মাস করে দিয়েছেন। নারীদের জন্য আমাদের প্রধানমন্ত্রী অনেক কাজ করে চলেছেন। কিছু দিন আগেই মেট্রোরেল উদ্বোধন করা হয়েছে, সেখানেও নারীদের অনুপ্রেরণা দিতে তিনি নারী চালককে অগ্রাধিকার দিয়েছেন। তাই তার জন্য আপনারা দোয়া করবেন যেন তিনি আবারও নির্বাচিত হয়ে আমাদের মাঝে থাকেন। সবাই দেশের জন্য কাজ করবেন, মানুষের জন্য কাজ করবেন এটাই প্রত্যাশা করি।


প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৩ | সময়: ৫:০৯ পূর্বাহ্ণ | সুমন শেখ