সর্বশেষ সংবাদ :

চাঁপাইনবাবগঞ্জে বিদেশি পিস্তল ও ২১ রাউন্ড গুলিসহ একজন আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন ও ২১ রাউন্ড গুলিসহ এনামুল হক (৫৬) নামের একজনকে আটক করেছে র‍্যাব। বুধবার (১০ জানুয়ারি) দিবাগত রাতে জেলার শিবগঞ্জ উপজেলার উপর চাকপাড়া গ্রামে তার বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাকে আটক করা হয়। আটক এনামুল ওই গ্রামের মৃত কয়েস উদ্দিনের ছেলে।

 

 

 

র‍্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, সীমান্তবর্তী এলাকা হতে অস্ত্র সংগ্রহ করে সরবরাহের জন্য নিজ বাড়ীতে সংরক্ষন করে রেখেছে। এমন তথ্যের ভিত্তিতে শিবগঞ্জে উপর চাকপাড়া গ্রামে এনামুলের বাড়িতে অভিযান চালায়। পরে তার বসত বাড়ীর ষ্টোর রুমের ভিতরে ধানের কুড়ার ড্রাম থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন ও ২১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

 

 

 

ওই বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আটককৃত আসামী একজন চিহ্নিত পেশাদার অস্ত্র ব্যবসায়ী। দীর্ঘদিন ধরেই সে র‌্যাবের গোয়েন্দা নজরদারীতে ছিল। সীমান্তের অতি নিকটে তার বসতবাড়ী হওয়ার সুযোগ নিয়ে সে অবৈধ অস্ত্র চোরাচালান ও ব্যবসার সাথে সহজেই জড়িত হয়। আটক হওয়া ব্যক্তির নামে পূর্বেও অস্ত্র মামলা রয়েছে বলেও র‌্যাব জানায়। এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৪ | সময়: ৬:০৮ অপরাহ্ণ | Daily Sunshine