সর্বশেষ সংবাদ :

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর উপহার পেয়ে ধন্য চারঘাট-বাঘার মানুষ

নুরুজ্জামান,বাঘা : উপহার পেতে কার না ভালো লাগে ? আর সেই উপহারটা যদি হয় পছন্দের কোনো জিনিস, কিংবা প্রিয় মানুষের দেয়া, তাহলে তো আর কোন কথাই নেই ! উপহার তো আমরা ভালো লাগার জন্যই দেই! উপহার দিতে যেমন ভালোলাগে, আবার পেলেও মনটা ভরে যায় ।

তবে বছরের প্রথম দিনে শিশুদের হাতে নতুন বই তুলে দেয়ার ন্যায় এ কাজটি যিনি করে থাকেন তিনি আর কেউ নন, তিনি হলের রাজশাহীর চারঘাট-বাঘা থেকে একটানা তিনবারের নির্বাচিত সাংসদ ও মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম।

তিনি প্রতি বছর জানুয়ারী মাসের ১ থেকে ২ তারিখের মধ্যে দুই উপজেলার রাজনৈতিক নের্তৃবৃন্দ, সরকারি অফিসার, থানা পুলিশ, মুক্তিযোদ্ধা কমান্ড, শিক্ষক মন্ডলী ও সাংবাদিক সহ সুধীজনদের মাঝে নতুন বছরের উপহার হিসাবে একটি করে ডায়েরি , ডেস্ক ক্যালেন্ডার এবং নববর্ষের কার্ড বিতরণ করে থাকেন।এই ডাইরী বিতরণের উদ্দেশ্য চলমান জীবনের দৈনন্দিন কাজ ও পরিকল্পনা লিখে রাখার প্রচেষ্টা। যার ব্যত্যই ঘটেনি এবারও। বুধবার তাঁর পাঠানো এসব উপহার পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাঘা প্রেসক্লাব ।

 

বাঘা উপজেলা কৃষি অফিসার মোঃ শফিউল্লাহ সুলতান বলেন, এর আগে অন্য উপজেলায় চাকরি করেছি। কিন্ত সেখানে এ ধরনের উপহার পায়নি। তাঁর মতে, উপহার যতো ছোটোই হোকনা কেন এর মূল্য অনেক। তিনি উপজেলা সকল অফিসারদের ডায়েরি ও ডেস্ক ক্যালেন্ডার দেওয়ায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন সহ তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। অনুরুপ ভাবে কৃতজ্ঞতা ও অভিন্দন জানান সরকারি দলের নেতৃবৃন্দ, বাঘা থানা অফিসার ইনচার্জ,শিক্ষক মন্ডলী ও দুই উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ সহ সুশীল সমাজের নেত্রীবৃন্দ।


প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩ | সময়: ৪:৫৯ অপরাহ্ণ | সানশাইন