সর্বশেষ সংবাদ :

একই সময়ে ‘দুটি জাতীয় দল’ গড়তে চান আফ্রিদি

স্পোর্টস ডেস্ক: নতুন বোর্ড সভাপতি নাজাম শেঠির কাছ থেকে দায়িত্ব পেয়ে জাতীয় দলে ক্রিকেটারের সংখ্যা বাড়ানোর কাজে হাত দিয়েছেন শাহিদ আফ্রিদি। একই সময় দুইটি জাতীয় দল প্রস্তুত রাখতে চান পাকিস্তানের অন্তর্র্বতীকালীন প্রধান নির্বাচক।
আপাতত ঘরের মাঠে নিউ জিল্যান্ড সিরিজের জন্য দায়িত্ব পেয়েছেন আফ্রিদি। তার সহকারী হিসেবে রয়েছেন দুই সাবেক ক্রিকেটার আব্দুল রাজ্জাক ও ইফতিখার আনজুম। বোর্ডের পক্ষ থেকে এই নির্বাচক কমিটির আহ্বায়ক হারুন রশিদ। বোর্ডের কাছ থেকে এই দায়িত্বের মেয়াদ শেষ হওয়ার আগে দলের বেঞ্চের শক্তি বাড়ানোর লক্ষ্য আফ্রিদির। করাচিতে শনিবার স্থানীয় সংবাদ মাধ্যমে এই কথা বলেছেন দেশটির সাবেক অধিনায়ক।
“বেঞ্চের শক্তি বাড়ানোর লক্ষ্যে আমি আমার এই দায়িত্বকালের মেয়াদ শেষ হওয়ার আগেই পাকিস্তানের জন্য দুইটি দল তৈরি করতে চাই।” দায়িত্ব পাওয়ার অল্প দিনের মধ্যেই পাকিস্তান ক্রিকেটের একটি সমস্যা ধরতে পেরেছেন আফ্রিদি। “আমার মনে হয়, অতীতে সবার মধ্যে যোগাযোগের ঘাটতি ছিল। ক্রিকেটারদের সবার সঙ্গে আলাদা আলাদা কথা বলে এই বিষয়টি বুঝতে পেরেছি আমি।” “আমি হারিস (সোহেল) ও ফাখরের (জামান) সঙ্গে ব্যক্তিগতভাবে কথা বলেছি, তাদের (ফিটনেস) টেস্ট নিয়েছি। আমি বিশ্বাস করি ক্রিকেটার ও নির্বাচক কমিটির মধ্যে সরাসরি যোগাযোগ থাকা উচিত।”


প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩ | সময়: ৫:৩৬ পূর্বাহ্ণ | সুমন শেখ