সর্বশেষ সংবাদ :

আদমদীঘিতে চোরাই মোটরসাইকেল উদ্ধার গ্রেপ্তার ২

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে একটি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন, জামালপুর জেলার সরিশাবাড়ি থানার মেন্দার বের এলাকার ইদ্রিস আলীর ছেলে শামিম হোসেন ওরফে আনোয়ার (৩৪) ও একই থানার হাটখোলা এলাকার শামীম উদ্দিন তরফদারের ছেলে পিয়াস তরফদার (২৬)।
আদমদীঘি থানার উপ-পরিদর্শক প্রদীপ কুমার বর্মন জানান, চলতি বছরের ২৬ নভেম্বর সন্ধ্যায় উপজেলার সান্তাহার পৌর শহরের নতুন বাজার হাটখোলা এলাকায় একটি চায়ের দোকানের সামনে থেকে একটি সুজুকি জিক্সার মোটরসাইকেল চুরি হয়। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে থানায় অজ্ঞাত নামে একটি চুরির এজাহার দায়ের করেন মোটরসাইকেলের চালক পারভেজ মৃধা।
এ ঘটনায় পর তদন্ত শুরু করে পুলিশ। তদন্তের একপর্যায় মঙ্গলবার গভীর রাতে আদমদীঘি বাজার ব্রিজের সামনে থেকে চোর চক্রের এক সদস্য শামিম হোসেন ওরফে আনোয়ারকে গ্রেপ্তার করা হয়।
পরে এই চুরির সঙ্গে জড়িত থাকা জামালপুর জেলার সরিশাবাড়ি থানার হাটখোলা এলাকায় অভিযান চালিয়ে আরেক সদস্য পিয়াস তরফদারকে গ্রেপ্তার করা হয়। এরপর তাদের তথ্য অনুসারে শেরপুর জেলার সদর থানার তালপুর বাজার থেকে চুরি যাওয়া সুজুকি জিক্সার মোটরসাইকেল উদ্ধার করা হয়।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, গ্রেপ্তারকৃতরা বিভিন্ন জায়গায় মোটরসাইকেল চুরি করে বিক্রি করে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। তারা চুরির সঙ্গে জড়িত।
এ ঘটনায় তাদের বিরুদ্ধে চুরির মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।


প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২২ | সময়: ৬:০৪ পূর্বাহ্ণ | সুমন শেখ