সর্বশেষ সংবাদ :

ঠিকাদার চাঁদা দিতে অস্বীকার করায় পবায় মাদক ব্যবসায়ীদের হামলা

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবায় চাঁদা দিতে অস্বীকার করায় ঠিকাদারসহ দুইজনকে মারপিট করেছে স্থানীয় দুস্কৃতিকারিরা। এছাড়াও তাদের কাছে থেকে আড়াই লাখ টাকা ছিনিয়ে নিয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার সাড়ে ১০টার দিকে উপজেলার হরিপুরের বেড়পাড়া সোনাইকান্দি গ্রামে। এ ব্যাপারে আরএমপি দামকুড়া থানায় সাতজনকে আসামী করে মামলা করেছে ভূক্তভোগি ঠিকাদার আজাদ কামাল নতুন।
মামলার এজাহার থেকে জানা যায়, সোনাইকান্দি বেড়পাড়ায় প্রায় সাড়ে তিন কিলোমিটার সরকারি রাস্তা নির্মাণের কাজ চলছে। এদিন স্থানীয় কিছু মাদক ব্যবসায়ী ও মাদকাসক্ত ব্যক্তি হঠাৎ করে আজাদ কামাল নতুনকে কাজ বন্ধ রাখতে বলে। কাজ বন্ধ রাখার কারণ জানতে চাইলে তারা পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করায় প্রথমে গালি গালাজ করতে থাকলে আজাদ কামাল নতুন ও তার ম্যানেজার হোসেন আলী সেখান থেকে সোনাইকান্দি প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয় নেন।
এরপর দুস্কৃতিকারিরা সেখানেই ঠিকাদার আজাদ কামাল নতুন ও তার ম্যানেজার হোসেন আলীর ওপর দেশীয় অস্ত্র বাঁশের লাঠি, লোহার পাইপ ও পাসলি দিয়ে হামলা চালায়। এতে ভুক্তভোগি দুজনের শরীরে ছিলা ফোলাসহ ম্যানেজার হোসেন আলীর পা-য়ে ও হাতে রক্তাক্ত জখম হয়। এসময় তাদের কাছে থেকে আড়াই লাখ টাকা ছিনতাইসহ কাজের সামগ্রী নিয়ে যায় তারা। এছাড়াও তাদের মোটরসাইকেলও ভাঙচুর করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
এব্যাপারে ঠিাকাদার আজাদ কামাল নতুন নামীয় সাতজনকে আসামী করে দামকুড়া থানায় মামলা করেছে। নামীয় আসামীরা হলো-বেড়পাড়া গ্রামেরমৃত মোয়াজ্জেমের ছেলে মো. মানিক, মো. বাবলুর ছেলে মো. সজিব, মো. কাসেমের ছেলে মো. লিমন ও লিখন, গোলাপের ছেলে মো. হাবীব, মৃত গাজলুর ছেলে মো. ভুট্টু ও এনামুল হকের ছেলে রিদয় আলী। জানা গেছে, তারা মাদক ব্যবসা ও সেবনের সাথে জড়িত।


প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২২ | সময়: ৫:৪০ পূর্বাহ্ণ | সুমন শেখ