পুলিশের সন্তানদের ‘মেধাবৃত্তি’ দিলেন আরএমপি কমিশনার

স্টাফ রিপোর্টার : শিক্ষা ক্ষেত্রে ভালো ফলাফল করার জন্য পুলিশ পরিবারের সন্তানদের ‘মেধাবৃত্তি’ দিয়েছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার।
বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরে আরএমপি সদর দপ্তরে আইজিপির পক্ষ থেকে এ ‘মেধাবৃত্তি’ ও সম্মাননা দেওয়া হয়।
অনুষ্ঠানে পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আরএমপিতে কর্মরত পুলিশ পরিবারের মেধাবী সন্তানদের মধ্যে ক্রেস্ট, সম্মাননাপত্র ও সম্মানীর নগদ দেন। ।
এ সময় পুলিশ কমিশনার মেধাবৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনের সর্বাঙ্গীন মঙ্গল ও সফলতা কামনা করেন। এছাড়া ভবিষ্যতেও শিক্ষা ক্ষেত্রে সাফল্যের এ ধারা অব্যাহত রাখতে পুলিশ পরিবারের সন্তানদের প্রতি আহ্বান জানান কমিশনার।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- আরএমপির অতিরিক্ত কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো. ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) বিজয় বসাক, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড ডিবি) সামসুন নাহার। এছাড়া আরএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাসহ মেধাবৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা উপস্থিত ছিলেন। আজকের এ অনুষ্ঠানে ২০২২ সালে আরএমপি পরিবার থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ প্রাপ্ত ৪১ জন ও এসএসসির ২৯ জনসহ মোট ৭০ জন শিক্ষার্থীকে মেধাবৃত্তি দেওয়া হয়।


প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২২ | সময়: ৫:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ