বাংলাদেশ-ভারত ওয়ানডে টিকেটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা

স্পোর্টস ডেস্ক: প্রায় ৬ মাস পর ঘরের মাঠে বাংলাদেশের খেলা। প্রতিপক্ষ ভারত এসেছে পূর্ণ শক্তির দল নিয়ে। ফুটবল বিশ্বকাপের জোয়ারের মধ্যেও তাই ক্রিকেটপ্রেমীদের জন্য থাকছে রোমাঞ্চের খোড়াক। মাঠে বসে দুই দলের ওয়ানডের লড়াই উপভোগের জন্য গুনতে হবে কমপক্ষে ২০০ টাকা।
সংবাদ বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় টিকেটের ব্যাপারে তথ্য জানায় বিসিবি। মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচের টিকেটের ন্যূনতম মূল্য ২০০ টাকা। পূর্ব গ্যালারিতে বসে খেলা দেখার জন্য গুনতে হবে এই টাকা। এছাড়া গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেট ১ হাজার ৫০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ১ হাজার টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা এবং উত্তর ও দক্ষিণ গ্যালারির টিকেটের মূল্য রাখা হয়েছে ২০০ টাকা।
আগের অনেক সিরিজের মতো এবারও অনলাইনে টিকিট কাটার কোনো ব্যবস্থা রাখেনি বিসিবি। শুধু মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে পাওয়া যাবে টিকেট। ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকেট বিক্রি করা হবে। আগামী ৪ ডিসেম্বর মাঠে গড়াবে প্রথম ওয়ানডে। পরে ৭ তারিখ হবে দ্বিতীয় ম্যাচ। তৃতীয় ওয়ানডে খেলতে চট্টগ্রাম চলে যাবে দুই দল। জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামের ম্যাচের টিকিটের দাম এখনও জানায়নি বিসিবি।
গত মার্চে ঘরের মাঠে সবশেষ ওয়ানডে খেলেছে বাংলাদেশ। আফগানিস্তানের বিপক্ষে সেই সিরিজের ম্যাচ ৩টি হয় চট্টগ্রামে। সেবার টিকেটের সর্বনিম্ন মূল্য রাখা হয় ১৫০ টাকা এবং সর্বোচ্চ মূল্য ছিল ১ হাজার টাকা।


প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২২ | সময়: ৬:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ