নিয়ামতপুরে ট্রাক্টরের ধাক্কায় শিশু নিহত

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে ইউপি চেয়ারম্যানের ইটের ভাটার মাটি বোঝাই ট্রাক্টরের ধাক্কায় সিফাত ইসলাম (১০) নামের এক শিশু নিহত হয়েছে। বুধবার দুপুরে উপজেলার চকসিতা ইটভাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। থ্রি ব্রিক্্স নামের ঐ ইট ভাটাটি উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলামের। নিহত সিফাত ইসলাম উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের চকসিতা গ্রামের সোহেল রানার ছেলে।
নিহতের বাবা সোহেল রানা জানান, ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলামের ইটের ভাটার ট্রাক্টর মাটি আনার কাজ করছিল। ঐ ইটভাটার ট্রাক্টরগুলো বে-পরোয়াভাবে চলাচল করে। আমরা বার বার নিষেধ করা সত্ত্বেও তারা কোন কথা কর্ণপাত করে না। আওয়ামী লীগ নেতা ও ইউনিয়ন চেয়ারম্যান হওয়ায় ভয়ে কেউ সরাসরি কথা বলতে পারে না। দুপুরের দিকে বাড়ির সামনে পাকা সড়কের পাশে খেলা করছিল আমার নয়কের টুকরা সিফাত। এ সময় ট্রাক্টর চালক বে-পরোয়াভাবে ট্রাক্টরটি চালিয়ে যাচ্ছিল। ফলে নিয়ন্ত্রণ হারিয়ে শিশু সিফাতকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুর্ঘটনার পর ট্রাক্টর চালক এমদাদুল হক পালিয়ে যায় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।
নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ আসাদুজ্জামান বলেন, ঘটনা স্থান পরিদর্শন করেছে পুলিশ। লাশটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২২ | সময়: ৬:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর