রাজশাহীতে সেরা তরুণ করদাতা দুই সহোদর

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে সেরা তরুণ করদাতা হয়েছেন আপন ২ ভাই। করদাতারা হলেন রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার বিয়ানাবোনা গ্রামের মৃত: মতিউর রহমান ও আনজুমা বেগম এর ছেলে মো. বেলাল উদ্দীন সোহেল ও মো. মনিরুল ইসলাম জুয়েল। বড় ভাই বেলাল উদ্দীন সোহেল ব্যবসায়ী ও গোদাগাড়ী উপজেলার ৭ নং দেউপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ছোট ভাই মো. মনিরুল ইসলাম জুয়েল একজন ব্যবসায়ী। এপর্যন্ত বড়ভাই বেলাল উদ্দীন সোহেল টানা ৮ বার এবং মো. মনিরুল ইসলাম জুয়েল ৪ বার সেরা করদাতা হয়েছেন। বুধবার দুপুর ১২টায় নগরীর এক অভিজাত রেস্তোরার কনফারেন্স রুমে কর অঞ্চল রাজশাহীর উদ্যোগে সেরা করদাতা ক্রেস্ট, সম্মাননা স্মারক ও সিআইপি কার্ড তুলে দেয়া হয়।
সম্মাননা পেয়ে মো. বেলাল উদ্দীন সোহেল বলেন স্মার্ট বাংলাদেশ আমাদের স্বপ্ন। আর এই স্বপ্নকে এগিয়ে নিতেই আমাদের এই প্রচেষ্টা। আমরা কর দিয়ে দেশের অর্থনীতির গতিশীলতা বৃদ্ধির পাশাপাশি দেশের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে বিশেষ ভূমিকা পালন করছি। তিনি আরো বলেন আমরা সবাই যদি নিজে নিজের অবস্থানে স্বচ্ছতা ও জবাবদিহীতা নিশ্চিত করি ক্ষুধা এবং দারিদ্র মুক্ত বাংলাদেশ হবে।
দুই সহোদর ভাইয়ের সেরা করদাতা সম্মাননা পাওয়ায় তাঁদের অভিনন্দন জানিয়েছেন রাজশাহী ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, রাজশাহী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, রাজশাহী এ্যাডভোকেট বার সমিতির সদস্য এডভোকেট মামুন অর রশিদসহ দেউপাড়া ইউনিয়নের সাধারণ মানুষ।


প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩ | সময়: ৫:৪০ পূর্বাহ্ণ | সুমন শেখ