সর্বশেষ সংবাদ :

নিয়ামতপুরে দুইদিন ব্যাপি বিজ্ঞান মেলার উদ্বোধন 

 

নিয়ামতপুর প্রতিনিধিঃ

৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে নওগাঁর নিয়ামতপুরে দুদিন ব্যাপি বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়েছে। এবারে বিজ্ঞান মেলার প্রতিপাদ্য বিষয় হচ্ছে “ সৌর বিদ্যুতের সম্ভাবনা” । সোমবার ১৪ নভেম্বর বেলা ১১টায় উপজেলা পরিষদের স্থায়ী মঞ্চের সামনে এ মেলার উদ্বোধন করা হয়। মেলাটি উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ।

 

 

উদ্বোধনের পূর্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি মেলার সামনে থেকে শুরু করে উপজেলা চত্ত্বর ঘুরে পুনরায় মেলায় এসে শেষ হয়। র‌্যালিতে অংশগ্রহন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, উপজেলা নির্বাহী অফিসার ফারুক সুফিয়ান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম, একাডেমীক সুপারভাইজার জাকির হোসেন, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জনি আহমেদসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ।

 

 

বিজ্ঞান মেলায় এবারে ১২টি প্রতিষ্ঠান ষ্টল দিয়েছে। মেলার মূল আকর্ষন হচ্ছে বিজ্ঞান অলিম্পিয়াড, বিজ্ঞান বিষয়ক বির্তক ও উপস্থিত বক্তৃতার প্রতিযোগিতা। উদ্বোধন শেষে অতিথিবৃন্দ বিভিন্ন স্টল পরিদর্শন করে দেখেন।

 

 

 

সানশাইন/টিএ


প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২ | সময়: ১০:০৬ অপরাহ্ণ | Daily Sunshine