ঢাকা রিপোর্টার্স ইউনিটিকে ১-০ গোলে হারালো ‘নগদ’

স্পোর্টস ডেস্ক: মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ এবং ঢাকা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে নগদ-ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্ট ২০২২ শুরু হয়েছে। জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে উদ্বোধনী দিনে নগদ লিমিটেড এবং ঢাকা রিপোটার্স ইউনিটির মধ্যে আয়োজিত ম্যাচে জয় পেয়েছে নগদ লিমিটেড।
ম্যাচের একমাত্র গোলটি করেন নগদের বিজনেস সেলস বিভাগের কী অ্যাকাউন্ট ম্যানেজার তাপস আহমেদ। গোলপোস্টে চমৎকার পারফম্যান্স করে ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হন নগদের বিটিএল ও ইভেন্টস টিমের ম্যানেজার কাজী রেজাউল ইসলাম।
এর আগে রোববার সকালে টুর্নামেন্টের উদ্বোধন করেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। এসময় নগদের নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট ও মারুফুল ইসলাম ঝলক ছাড়াও বাংলাদেশ জাতীয় দলের সাবেক খেলোয়াড় শেখ মোহাম্মদ আসলাম, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব উপস্থিত ছিলেন।
নগদ-ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্ট ২০২২-এ এবার টেলিভিশন, সংবাপত্র এবং অনলাইন নিউজ পোর্টালসহ ৫১টি মিডিয়া হাউজ অংশ নিচ্ছে। আটটি গ্রুপে নকআউট পদ্ধতিতে আয়োজিত টুর্নামেন্টের ফাইনাল হবে ১৭ নভেম্বর।


প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২ | সময়: ৫:৩১ পূর্বাহ্ণ | সুমন শেখ