বিশ্বকাপ জিতে বড় কেক কাটতে চাই

স্পোর্টস ডেস্ক: ম্যাচের আগের দিন দলগত অনুশীলন রাখেনি ভারত। ঐচ্ছিক অনুশীলনে বিরাট কোহলিসহ মোট পাঁচ জন হাজির হন মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে। সেখানে সাংবাদিকদের কাছ থেকে পান জন্মদিনের উপহার। এ সময় বিশ্বকাপ জেতার তাড়নার কথা বলেন কোহলি।
জন্মদিনেও অনুশীলন থেকে নিজেকে দূরে রাখেননি কোহলি। শনিবার ৩৪ বছর পূরণ হলো তার। অনুশীলনের ফাঁকে উপস্থিত সাংবাদিকরা মিলে কেক ও উপহার দিয়ে কোহলিকে জন্মদিনের শুভেচ্ছা জানান। কেক কাটার আগে সাংবাদিকদের সঙ্গে খোশ মেজাজে আড্ডা দিয়েছেন কোহলি। সময়ের সেরাদের মধ্যে থাকা এই টপ অর্ডার ব্যাটসম্যান জানিয়েছেন, বিশ্বকাপ জেতার পর আগামী সপ্তাহে একবারে বড় কেক কাটার ইচ্ছে তার।
“আমি শুধু একটি কেক কাটতে চাই, আগামী সপ্তাহে (বিশ্বকাপ জেতার পর) বড় কেক। আমি ও রোহিত (শর্মা) শুধু একটি কথাই ভাবছি, ভারতকে আইসিসি ট্রফি জেতাতে হবে। তবে এই কেকটি খুব মজা, পুরোটা খেয়ে ফেলব (হাসি)।” অবশ্য শুধু এই একটি কেক কেটেই শেষ হয়নি কোহলির জন্মদিন উদযাপন। ভারতের মেন্টাল কন্ডিশনিং কোচ প্যাডি আপটনেরও জন্মদিন শনিবার। টিম হোটেলে একসঙ্গে দুটি কেক কেটে পুরো দলের সঙ্গে জন্মদিন উদযাপন করেছেন কোহলি ও আপটন।
চলতি বিশ্বকাপে এখন পর্যন্ত দুর্দান্ত ফর্মে রয়েছেন কোহলি। চার ম্যাচের তিনটিতেই করেছেন ফিফটি। সবমিলিয়ে তার সংগ্রহ আসরের সর্বোচ্চ ২২০ রান। স্রেফ একবার আউট হওয়ায় তার রানের গড়ও ঠিক ২২০! মেলবোর্নে রোববার বাংলাদেশ সময় দুপুর ২টায় জিম্বাবুয়ের মুখোমুখি হবে ভারত। এই ম্যাচ জিতলে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সুপার টুয়েলভে যাবে তারা। হেরে গেলেও সুযোগ থাকবে। তবে সেক্ষেত্রে নেট রান রেট বিবেচনায় তাদের বিপদ ঘটার শঙ্কাও রয়েছে।


প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ | সময়: ৬:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ