রাজশাহীর পদ্মা থেকে ভাসমান যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পদ্মা নদী থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার মরদেহ পদ্মার পানিতে ভাসতে দেখেন স্থানীয়রা। রাজশাহী নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক জানান, সন্ধ্যায় মহানগরীর পঠানপাড়া মুক্তমঞ্চ এলাকার ঘাট থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। স্থানীয়রা তার নাম-পরিচয় শনাক্ত করতে পারেনি।
অজ্ঞাতপরিচয় ওই যুবকের আনুমানিক বয়স ২৮ থেকে ২৯ বছরের মধ্যে হবে। সন্ধ্যায় পদ্মা নদীর ওই পয়েন্টে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা নৌ-পুলিশকে খবর দেয়। পরে সেখানে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়।
প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, আজই তার মৃত্যু হয়েছে। আর মরদেহের পেটে প্রচুর পানি রয়েছে। তাই তিনি কোনো কারণে ডুবে মারা যেয়ে থাকতে পারেন। এছাড়া মরদেহ অন্য কোথাও থেকে এখানে ভেসেও আসতে পারে। সিআইডির একটি টিম বিভিন্ন আলামত সংগ্রহ করেছে।
ওসি আরও বলেন, সিআইডি তার ফিঙ্গার প্রিন্ট পেয়েছে। তাই দ্রুতই তার পরিচয় শনাক্ত করা যাবে বলে আশা করা হচ্ছে। সুরতহাল শেষে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আপাততঃ এ ঘটনায় মহানগরীর বোয়ালিয়া থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা হবে। পরে ময়নাতদন্তে অন্য কিছু পাওয়া গেলে সে অনুযায়ী আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান- এই নৌ পুলিশ কর্মকর্তা।


প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২ | সময়: ৫:৩২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর