সর্বশেষ সংবাদ :

ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সবুজায়ন কর্মসূচির উদ্বোধন 

ভাঙ্গুড়া প্রতিনিধিঃ

“সুন্দর সবুজায়ন, সুস্থদেহ সুস্থমন “এই শ্লোগানকে বাস্তবায়ন করার লক্ষ্যে পাবনার ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সবুজায়ন কর্মসূচি চলছে। বুধবার ০২নভেম্বর সকাল ১০টায় ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য বিভাগের আয়োজনে সবুজায়ন বৃক্ষরোপন কর্মসূচির শুভ সূচনা করেন, ভাঙ্গুড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্জ্ব মোঃ বাকি বিল্লাহ।

আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃআল-আমিন হোসেন এ কমর্সূচির উদ্যোক্তা। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,ডাঃ সালাহ উদ্দিন ইউসূফ নিবিড়,ডাঃ কৌশিক খাঁন,ডাঃ এ বি এম আসিফ আহমেদ। মুগ্ধতা ছড়াতে ইতোমধ্যে নবীণ কৃষ্ণচূড়া গাছের চারা দিয়ে কর্মসূচি বাস্তবায়নে সহযোগিতা করছেন,মানবিক ভাঙ্গুড়া নামে একটি বেসরকারি সংস্থা।

 

মানবিক ভাঙ্গুড়ার সভাপতি মেহেদী হাসান মামুন ও সাধারণ সম্পদক সজল আহমেদ পাভেল জানান,মুজিব শত বর্ষ উদযাপন কালে আমাদের প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে সবুজায়ন বৃক্ষরোপন কর্মসূচি হাতে নিয়েছি।এ লক্ষ্যে আমাদের সবুজায়ন কর্মসূচির ধারাবাহিকতা চালিয়ে যাচ্ছি। উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোসাঃ হালিমা খানম জানান,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কে স্বাস্থ্য বান্ধব করে গড়ে তোলার জন্য এই সবুজায়ন করার কর্মসূচি হাতে নিয়েছি।

 

 

 

 

সানশাইন/টিএ


প্রকাশিত: নভেম্বর ২, ২০২২ | সময়: ৮:৪২ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর