সর্বশেষ সংবাদ :

গুরুদাসপুরে গৃহবধুকে হত্যা, স্বামী-শাশুড়ি গ্রেপ্তার

গুরুদাসপুর প্রতিনিধিঃ

নাটোরের গুরুদাসপুরে রাত্রী (২২) নামের এক গৃহবধুকে হত্যার অভিযোগে স্বামী ও শাশুড়িকে গ্রেপ্তার করেছে গুরুদাসপুর থানা পুলিশ। শুক্রবার (৭ অক্টোবর) গভীর রাতে গুরুদাসপুর পৌরসদরের খামারনাচকৈড় খোয়ার পাড়া মহল্লায় ওই ঘটনা ঘটে। এ ঘটনায় গৃহবধুর বাবা রঞ্জু প্রামানিক থানায় বাদি হয়ে গৃহবধুর স্বামী মোঃ নাঈম হোসেন (২৭) ও শাশুড়ী আরবি বেগম (৫০) এর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন স্থানীয় সুত্রে জানা যায়, পৌরসদরের খোয়ার পাড়া মহল্লার মৃত রবিউল ইসলামের ছেলে নাঈমের সাথে ৪ বছর পূর্বে একই মহল্লার রঞ্জু প্রামানিকের মেয়ের বিয়ে হয় তাদেরর পরিবারে আড়াই বছরের একটি কন্যা সন্তান আছে।

 

বিয়ের পর থেকেই রাত্রীকে যৌতুকের জন্য নির্যাতন করত তার স্বামী ও শাশুড়ি। গত শুক্রবার বিকেলে ফরিদা বেগম তার মেয়ের শশুড় বাড়িতে আসে তার মেয়ে
গ্যাসের চুলা কিনবে কিনা সে বিষয়ে কথা বলতে। একপর্যায়ে চুলা কেনাকে কেন্দ্র করে রাত্রী ও তার মা ফরিদা বেগমের সাতে রাত্রির শাশুড়ি ও স্বামী নাঈম হোসেনের কথা কাটাকাটি হয় রাত্রির মা বাসায় ফিরে গেলে গভীর রাতে রাত্রীকে বেধড়ক পিটিয়ে আহত করে তার স্বামী ও শাশুড়ি। রাত্রির ডাক চিৎকার শুনে স্থানীয়রা নাঈমের বাড়িতে গিয়ে দেখেন রাত্রীকে পিটিয়ে গলায় রশি দিয়ে ঝুলিয়ে রেখে তার স্বামী ও শাশুড়ী পালিয়েছে। রাত্রীর বাবা রঞ্জু প্রামানিক বলেন, বিয়ের পর থেকেই আমার মেয়েকে যৌতুকের জন্য নির্যাতন করতো তারা।তারা আমার মেয়েকে হত্যা করেছে। আমি এর কঠিন বিচার দাবি করছি।

 

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল মতিন জানান, গৃহবধূ রাত্রীর বাবা হত্যার অভিযোগে স্বামী ও শাশুড়ীকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। রাত্রির মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদনের জন্য নাটোর মর্গে প্রেরণ করা হয়েছে এবং আসামীদের গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

 

সানশাইন/তৈয়ব


প্রকাশিত: অক্টোবর ৮, ২০২২ | সময়: ৮:০০ অপরাহ্ণ | Daily Sunshine