সর্বশেষ সংবাদ :

জয়পুরহাটে ২৭তম জাতীয় যুব হকির বাছাই পর্বের খেলা শুরু

 

জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটে মঙ্গলবার থেকে আল আরাফাহ ইসলামী ব্যাংক ২৭তম জাতীয় যুব হকি প্রতিযোগিতার- বাছাই পর্বের ৭নম্বর ভেন্যু- জয়পুরহাট জেলা অঞ্চলের খেলা শুরু হয়েছে।

 

বাংলাদেশ হকি ফেডারেশনের সহযোগিতায় ও জয়পুরহাট জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে মঙ্গলবার বিকেলে জয়পুরহাট সুগারমিল মাঠে ২৭তম জাতীয় যুব হকি প্রতিযোগিতার জয়পুরহাট অঞ্চলের (ভেন্যুর) বাছাই পর্বের খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ শরীফুল ইসলাম।

 

 

জয়পুরহাট জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও যুব হকি বাছাই পর্বের প্রতিযোগিতার আহবায়ক আহসান কবির অ্যাপ্লবের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জয়পুরহাটের পুলিশ সুপার মোঃ নূরে আলম, জয়পুরহাট জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল।

 

 

এ বাছাই পর্বের উদ্বোধনী খেলায়- রাজশাহী জেলা যুব হকি দল ৬-০ গোলে নওগাঁ জেলা যুব হকি দলকে পরাজিত করে পূর্ণ পয়েন্ট অর্জন করেছে। জাতীয় পর্যায়ের এ প্রতিযোগিতার জয়পুরহাট অঞ্চলের বাছাই পর্বে মোট ৬টি যুব হকি দল অংশগ্রহণ করছে। দল গুলো হল- রাজশাহী জেলা,রাজশাহী বিভাগ, নওগাঁ জেলা, নাটোর জেলা, রাজশাহী শিক্ষা বোর্ড ও জয়পুরহাট জেলা দল ।

 

 

 

 

সানশাইন/তৈয়ব


প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২২ | সময়: ১০:৫৪ অপরাহ্ণ | Daily Sunshine