সর্বশেষ সংবাদ :

নগরীতে অবসরপ্রাপ্ত বিজিবি সদস্যের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর মোল্লাপাড়া এলাকায় নিজ শয়নকক্ষ থেকে আমিরুল ইসলাম (৬৫) নামে অবসরপ্রাপ্ত এক বিজিবি সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় মহানগরীর মোল্লাপাড়া এলাকার নিজ বাড়ি থেকে পুলিশ আমিরুলের লাশ উদ্ধার করে। কাশিয়াডাঙ্গা থানার ওসি মনিরুল ইসলাম তথ্যটি নিশ্চিত করেন।
ওসি জানান, দুপুরের খাবারের পরে আমিরুল তার ঘরে ঘুমাতে যান। সন্ধ্যা পর্যন্ত তিনি ঘুম থেকে না উঠায় পরিবারের সদস্যরা তার ঘরের দরজায় দীর্ঘ সময় ডাকাডাকির পরেও তিনি সাড়া শব্দ করেন নি। এরপর পরিবারের সদস্যরা পুলিশে খবর দেন। পুলিশ এসে ঘরের ফ্যানের সাথে ঝুলানো অবস্থায় আমিরুলের লাশ দেখতে পায়।
তবে এলাবাসী বলছেন, সম্প্রতি দুই থেকে আড়াই কোটি টাকা মূল্যের একটি জমি আমিরুল ইসলাম তার ছেলে এবং স্ত্রীকে রেজিস্ট্রি করে দেন। এরপর আমিরুল ওই জমিটি তার ছেলে এবং স্ত্রীর কাছে ফেরত চান। বিষয়টি নিয়ে পরিবারের মধ্যে অশান্তি ছিল। একারণে আমিরুলের মৃত্যুটি তাদের কাছে রহস্যজনক মনে হচ্ছে।
এ ব্যাপারে আমিরুলের ছেলে ফিরোজ আহমেদ বকুল বলেন, আমার বাবার সাথে একসঙ্গে মসজিদে জোহরের নামাজ পড়েছি। এরপরে একসাথে খেয়েছি। খাওয়ার পরে বাবা তার ঘরে ঘুমাতে যান। আমাদের পরিবারে কোনো অশান্তি ছিল না। তিনি কী কারণে আত্মহত্যা করতে পারেন সেটি বলতে পারছি না।
ওসি আরও জানান, বিজিবি সদস্য আমিরুলের লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হবে। তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পরে মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে বোঝা যাবে।


প্রকাশিত: মে ২১, ২০২৩ | সময়: ৫:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর