সর্বশেষ সংবাদ :

বদলগাছীতে আন্তঃজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

 

 বদলগাছী প্রতিনিধিঃ

নওগাঁর বদলগাছীতে জননেতা ছলিম উদ্দিন তরফদার এমপি আন্তঃজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার বেলা সাড়ে তিনটার দিকে বদলগাছী শেখ রাসেল মিনি স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি স্থানীয় সাংসদ ছলিম উদ্দিন তরফদার। বদলগাছী উপজেলা ক্রিড়া সংস্থা কর্তৃক আয়োজিত এ উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা ক্রিড়া সংস্থার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা আলপনা ইয়াসমিন।

 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মহাদেবপুর সার্কেল জয়ব্রত পাল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু খালেদ বুলু, সাধারণ সম্পাদক ও পাহাড়পুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান কিশোর।

 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিয়ার রহমান, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক এম জামান পিন্টু, সদর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, কোলা ইউপি চেয়ারম্যান শাহীনুর ইসলাম স্বপনসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মী।

 

 

উদ্বোধনী খেলায় জয়পুরহাট ও রংপুর জেলা অংশগ্রহন করে। এই টুর্নামেন্টে রাজশাহী ও রংপুর বিভাগের আটটি দল অংশগ্রহণ করবে। অংশগ্রহণকারী দলগুলো হলো নওগাঁ, বগুরা, নাটোর, রাজশাহী, পাবনা, জয়পুরহাট, রংপুর ও দিনাজপুর।

 

এই খেলাকে উপভোগ করতে দুপুর থেকেই দূর-দূরান্ত থেকে ফুটবল প্রেমীরা আসতে শুরু করে। উদ্বোধনী অনুষ্ঠানের আগেই শেখ রাসেল মিনি স্টেডিয়ামটি কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে। দীর্ঘদিনের করোনা মহামারীর একঘেয়ামী কাটিয়ে খেলাটি দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে।

 

 

 

 

 

সানশাইন/তৈয়ব

 


প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২২ | সময়: ৯:৩৬ অপরাহ্ণ | Daily Sunshine