বদলগাছীতে শেখ রাসেলের জন্মদিন পালিত

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ

নওগাঁর বদলগাছীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহিদ শেখ রাসেলের ৫৯ তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে সকাল ১০ টার দিকে উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আলপনা ইয়াসমিন।

 

 

এসময় বক্তব্য রাখেন, সহকারী কমিশনার(ভূমি) মোসা. আতিয়া খাতুন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু খালেদ বুলু, সাধারণ সম্পাদক ও পাহাড়পুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান কিশোর, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিয়ার রহমান, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সখিনা সিদ্দিকী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমাণ্ডার বীর মুক্তিযোদ্ধা জবির উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু প্রমূখ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, আধাইপুর ইউপি চেয়ারম্যান রেজাউল কবির পল্টন, মথুরাপুর ইউপি চেয়ারম্যান মাসুদ রানা, উপজেলা যুবলীগের সহসভাপতি মনিরুল ইসলাম সাজু, সম্পাদক জনি আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন হোসেন, সম্পাদক জাহিদ হোসেনসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

 

আলোচনা সভা শেষে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরে শহিদ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতা, উপস্থিত বক্তিতা, প্রেজেন্টেশন ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সানশাইন / শামি


প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২২ | সময়: ৮:০৮ অপরাহ্ণ | Daily Sunshine