আ’লীগের সভায় হট্টগোল: তানোরে কর্মীদের তোপের মুখে পালালেন সভাপতি-সম্পাদক

স্টাফ রিপোর্টার, তানোর : রাজশাহীর তানোরে আওয়ামী লীগের বর্ধিত সভায় নেতা-কর্মি ও সমর্থকদের তোপের মুখে মঞ্চ থেকে পালিয়ে রক্ষা পেয়েছেন উপজেলা সভাপতি গোলাম রাব্বানী ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।
শনিবার সকালে তানোর উপজেলা পরিষদ অডিটরিয়ামে তানোর উপজেলা আ’ লীগের বর্ধিত সভায় রাব্বানী ও মামুনকে দেখে স্থানীয় নেতা-কর্মিদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।
এক পর্যায়ে স্থানীয় সাংসদ ও জেলার নেতাদের সামনেই নেতাকর্মিরা জয় বাংলা শ্লোগান দিয়ে রাব্বানী-মামুনের শাস্তির দাবি করে ফুসে উঠলে সেখানে বিশৃংখল পরিস্থিতির সৃষ্টি হয়। পরে তারা সেখান থেকে স্থান ত্যাগ করে রক্ষা পান।
স্থানীয় সংসদ ওমর ফারুক চৌধুরী, রাজশাহী জেলা আ’ লীগ ভারপ্রাপ্ত সভাপতি অনীল কুমার সরকার, জেলা আ’ লীগ সাধারন সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ নেতারা উত্তেজিত কর্মিদের শান্ত করার চেষ্টা করেন। পরে বর্ধিত সভা শুরু করা হয়।
সভায় বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, রাজশাহী জেলা আ’ লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, রাজশাহী জেলা আ’ লীগ সাধারণ সম্পাদক আবুল ওয়াদুদ দারা, রাজশাহী জেলা মহিলা লীগ সভাপতি মর্জিনা পারভিন, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদসহ বিভিন্ন ইউনিয়ন আ’ লীগের নেতৃবৃন্দ।


প্রকাশিত: জুন ৫, ২০২২ | সময়: ৫:৩৯ পূর্বাহ্ণ | সুমন শেখ