রাজশাহী ৬ আসনে পিতার জন্য ভোট  চাইছেন পুত্র সাদমান শাহরিয়ার

স্টাফ রিপোর্টার,বাঘা :

অসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজশাহী-৬ চারঘাট-বাঘা আসনে এবার পিতার জন্য ভোট চাইতে নেমেছেন তাঁর সন্তান সাদমান শাহরিয়ার। শনিবার (২৩ ডিসেম্বর) দিন ব্যপী দুই উপজেলার বিভিন্ন এলাকায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর নির্বাচনী প্রচারনার সাথে থেকে তিনি লোকজনের কাছে নৌকা মার্কায় ভোট চাওয়া- সহ তার পিতার জন্য দোয়া চান।

 

নির্বাচনী প্রচারনায় নেমে সাদমান শাহরিয়ার ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি যতটুকু জানি, আমার বাবা চারঘাট-বাঘার মানুষকে খুব আপন করে নিয়েছেন। তিনি সব সময় একটি কথায় আমাদের বলে আসছেন,বাবা যতদিন বেঁচে থাকবেন ততদিন চারঘাট-বাঘার মানুষের পাশে থেকে খেদমত করে যাবেন। বাবার এই কথা শুনে আমার খুব ভালো লেগেছে। এ কারণে আমি আপনাদের মাঝে এসেছি।

 

সাদমান বলেন ,আমি গত বছর বিদেশ থেকে পড়া-লেখা শেষ করে দেশে ফিরেছি। ১৫ বছর যাবত আমার বাবা আপনাদের সাথে আছেন। সুখে-দুঃখে সব সময় পাশে পেয়েছেন। আমার বাবা আপনাদের এলাকায় যে উন্নয়ন করেছেন, তা আপনারা জানেন। তাই আমার চাওয়া আপনারা সবাই আমার বাবাকে স্বাধীনতার প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবেন। আগামিতে আমি এলাকায় এলে আপনাদের সাথে ফের দেখা করতে আসবো।

 

এ সময় শাহরিয়ার আলমের সাথে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল , সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, অধ্যক্ষ নছিম উদ্দিন, বাঘা পৌর আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস সরকার, সাধারণ সম্পাদক মামুন হোসেন , সাবেক প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু প্রমুখ।

 


প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২৩ | সময়: ১০:০৪ অপরাহ্ণ | Daily Sunshine