সর্বশেষ সংবাদ :

শালিকাকে নিয়ে পালানোর দায়ে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর অভিযোগ

স্টাফ রিপোর্টার,বাঘা :
রাজশাহীর বাঘায় অষ্টম শ্রেনী পড়ুয়া শালিকাকে নিয়ে পালানোর অভিযোগ এনে স্বামী সেলিম আহাম্মেদ এর বিরুদ্ধে মামলা করেছেন তার স্ত্রী। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) পাবনার ঈশ্বরদী থানায় এই অভিযোগটি করেছেন বাঘা উপজেলার তেঁথুলিয়া গ্রামের বাসিন্দা সোনিয়া বেগম।

 

 

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, বাঘা উপজেলার চন্ডিপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে সেলিম আহাম্মেদ(২৮) একই উপজেলার তেঁথুলিয়া গ্রামে প্রায় পাঁচ বছর পূর্বে বিয়ে করেন। তাদের ঘরে একটি তিন বছরের শিশু পুত্র রয়েছে। বর্তমানে এই সেলিম পাবনার ঈশ্বরদী থানা এলাকায় অবস্তিত ইপিজেডে চাকরি করেন। সেই সুবাদে তিনি ঈশ্বরদীতে একটি বাসা ভাড়া নিয়ে সেখানে তার স্ত্রী ,পুত্র ,শাশুড়ি এবং শালিকাকে রেখেছেন। বর্তমানে ওই ইপিজেডে তার স্ত্রী এবং শাশুড়িও চাকরি করছেন। আর ছোট শিশু টিকে বসায় দেখা শোনা করছেন তার শালিকা।

 

 

এদিকে ঈশ্বরদী থানায় দায়েরকৃত অভিযোগে বাদি লিখেছেন, আমার স্বামী মোঃ সেলিম আহাম্মেদ আমাদের অনুগোচরে সে আমার নাবালিকা বোনকে লোভ লালসা দেখানো-সহ প্রেমের জালে ফাঁসিয়ে বুধবার (২৪ এপ্রিল) রাত আনুমানিক ১১ টার পর যে কোন সময় ঘরের দরজা খুলে তাকে নিয়ে পালিয়ে যায়। এরপর থেকে উভয়ের মোবাইল বন্ধ পাচ্ছি। নিরুপায় হয়ে (২৫-এপ্রিল)সকালে আমি নিজে বাদি হয়ে ঈশ্বরদী থানায় একটি লিখিত অভিযোগ করেছি। এরপর ঈশ্বদী থানা পুলিশের পরামর্শে বিষয়টি অবগত করতে শুক্রবার বাঘা থানায় এসেছি।

 

এ বিষয়ে ঈশ্বরদী থানা পুলিশের সাথে যোগাযোগ করা হলে তারা বলেন, অভিযোগ পেয়েছি। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্তা নেয়া হবে। বাঘা থানাও ইতোমধ্যে বিষয়টি অবগত বলে তারা নিশ্চিত করেন।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৪ | সময়: ৭:১৬ অপরাহ্ণ | Daily Sunshine