মান্দায় এসএসসির ফলাফলে দক্ষিণ মৈনম শীর্ষে

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় সদ্য প্রকাশিত এসএসসি পরীক্ষার ফলাফলে দক্ষিণ মৈনম উচ্চবিদ্যালয় ও কলেজ শীর্ষ স্থান লাভ করেছে। এ প্রতিষ্ঠান থেকে শতভাগ পাসসহ জিপিএ ৫ পেয়েছে ৬১ জন পরীক্ষার্থী। এছাড়া কসব উচ্চবিদ্যালয় শতভাগ পাসের গৌরব অর্জনসহ ৬০ জন জিপিএ ৫ পেয়েছে।
এছাড়া গোয়ালমান্দা উচ্চবিদ্যালয়, কালীগ্রাম দোডাঙ্গী উচ্চবিদ্যালয়, গোটগাড়ী শহীদ মামুন সরকারী হাইস্কুল ও কলেজ, মান্দা থানা আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ, সাহাপুর ডিএ উচ্চবিদ্যালয় ভাল ফলাফল করেছে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, উপজেলার দক্ষিণ মৈনম উচ্চবিদ্যালয় ও কলেজ থেকে এবারের এসএসসি পরীক্ষায় ১০৩ জন পরীক্ষার্থী অংশ নেয়। শতভাগ পাসসহ জিপিএ ৫ পেয়েছে ৬১ জন। এছাড়া কসব উচ্চবিদ্যালয়ে ৯৬ জন পরীক্ষার্থীর সবাই পাস করেছে। জিপিএ ৫ পেয়েছে ৬০ জন।
অন্যদিকে গোয়ালমান্দা উচ্চবিদ্যালয়ে ৭৩ জনের মধ্যে ৭২ জন পাসসহ জিপিএ ৫ পেয়েছে ৩০ জন, কালীগ্রাম দোডাঙ্গী উচ্চবিদ্যালয়ে ১২১ জনের মধ্যে পাস করেছে ১০৮ জন। এ প্রতিষ্ঠান থেকে জিপিএ ৫ পেয়েছে ৮৩ জন পরীক্ষার্থী। এছাড়া মান্দা থানা আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ থেকে ৫৩ জন, গোটগাড়ী শহীদ মামুন সরকারী হাইস্কুল ও কলেজ থেকে ২৩ জন, সাহাপুর ডিএ উচ্চবিদ্যালয় থেকে ২০ জন এবং মৈনম বহুমুখী উচ্চবিদ্যালয় ও কলেজ থেকে ১২ জন পরীক্ষার্থী জিপিএ ৫ পেয়েছে।


প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২২ | সময়: ৫:৩৫ পূর্বাহ্ণ | সুমন শেখ