দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী আকতারের মতবিনিময়

স্টাফ রিপোর্টার : আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করেছেন সতন্ত্র চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ আখতারুজ্জামান আখতার। তিনি তাঁর মোটরসাইকেল প্রতীক নিয়ে শনিবার পুঠিয়া দূর্গাপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ভোটারদের সাথে মত বিনিময় করেন।
এসময় তিনি ভোটারদের বলেন, যোগ্যতা দেখে আপনারা আপনাদের মূল্যবান ভোট প্রদান করবেন। যিনি আপনাদের সুখে দুঃখে পাশে থাকবে না, এমন কারো হাতে ক্ষমতা তুলে দেবেন না। আমি বিজয়ী হলে আপনাদের সম্মান ধরে রাখবো। আপনাদের মাথা নত হতে দিবো না।
আখতার বলেন, সকল ভয় ভীতির উর্দ্ধে থেকে উন্নয়নের স¦ার্থে আপনার বিবেক দিয়ে ভোট প্রদান করবেন। যারা কলোটাকার ব্যবহার এবং পেশী শক্তি দিয়ে আপনাদের ভিত সন্ত্রস্ত করছে, ভোট ছিনিয়ে নেয়ার হুমকি দিচ্ছে তাদের বয়কট করতে হবে।
চেয়ারম্যান প্রার্থী আখতার বলেন, নির্বাচন নিয়ে নানা ধরনের গুজব ছড়ানো হচ্ছে।তিনি গুজবে কান না দিয়ে সকল ভোটারদের যথাসময়ে ভোটকেন্দ্র গিয়ে তাদের ভোটাধিকার প্রয়োগের আহবান জানান।
তিনি হুশিয়ারী উচ্চারণ করে বলেন, সন্মানিত ভোটারদের ভোটাধিকার কেড়ে নিতে চাইলে, তা সকলকে সাথে নিয়ে প্রতিহত করা হবে। ভোটের দিন যে কোনো ধরনের অপ্রিতিকর ঘটনা এড়াতে আইন শৃঙ্খলা বাহিনীকে সতর্ক থাকার আহবান জানান তিনি।
এসময় ভোটাররা মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আখতারুজ্জামান আখতারের প্রতি অকুন্ঠ সমর্থন জানান। আগামী ১৭ অক্টোবর নির্বাচনে মোটরসাইকেল প্রতীকের জয় হবে বলে তারা আশাবাদ ব্যাক্ত করেন।


প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২২ | সময়: ৬:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর