সর্বশেষ সংবাদ :

গোদাগাড়ী ও পবায় জনপ্রতিনিধিদের সঙ্গে মীর ইকবালের মতবিনিময়

স্টাফ রিপোর্টার: আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের কাপ-পিরিচ প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার লক্ষে মঙ্গলবার রাজশাহীর বিভিন্ন উপজেলায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গোদাগাড়ী উপজেলার গোদাগাড়ী পৌরসভা, বাসুদেবপুর, মোহনপুর, পাকড়ী ও গোগ্রাম ইউনিয়ন পরিষদ এবং মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভা, বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়ন পরিষদে নির্বাচনী মতবিনিময় সভা ও জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাবৃন্দের উদ্যোগে পবা উপজেলার দর্শনপাড়া, হুজুরিপাড়া, দামকুড়া, বড়গাছি ও পারিলা ইউনিয়ন পরিষদ এবং নওহাটা পৌরসভায় গণসংযোগ অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, বাসুদেবপুর ইউনিয়ন পরিষদের কার্যালয়ে মতবিনিময় সভার পূর্বে গোদাগাড়ী পৌরসভায় মেয়র ও কাউন্সিলরবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী জেলা ও মহানগরের নেতৃবৃন্দ।
নির্বাচনী মতবিনিময় সভায় বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমাকে মনোনয়ন দিয়েছেন, আমি তাঁর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করি। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। আমি আশাবাদী খুব দ্রুত আমরা মধ্যম আয়ের দেশে পরিনত হবে। আমি তাঁর জন্য দোয়া করি, পরম করুণাময় যেন তাকে দীর্ঘায়ু করেন এবং সুস্থতা দান করেন।
তিনি আরো বলেন, জেলা পরিষদ নির্বাচনে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে খাদেম হিসেবে বেছে নিয়েছেন। ১৯৭১ সালে বঙ্গবন্ধু’র ডাকে সাড়া দিয়ে আমি মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহন করি। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে আমি আমার রাজনৈতিক জীবন আওয়ামী লীগের জন্য উৎসর্গ করেছি। জীবনে আমি রাজনীতিই করে গেছি আপনাদের পাশে থেকে, আপনাদের ভাই, বন্ধু ও সহযোদ্ধা হিসেবে। আমার বড় স্বীকৃতি বঙ্গবন্ধুর ডাকে মহান মুক্তিযুদ্ধ করেছি, বীর মুক্তিযোদ্ধার উপাধি পেয়েছি। বঙ্গবন্ধুকন্যা আমাকে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন দিয়ে আপনাদের সাথে নিয়ে জেলার সার্বিক উন্নয়নে কাজ করার সুযোগ করে দিয়েছেন। আমি আপনাদের কাছে এসেছি, আপনাদের ভোট প্রার্থনা করছি, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছেন, আমি সেই দায়িত্ব আপনাদের পাশে থেকে আপনাদের সাথে নিয়ে সততা ও নিষ্ঠার সাথে করে যেতে পারি সেজন্য আপনাদের সহযোগিতা বড়ই প্রয়োজন। রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিয়ে সরকারের উন্নয়ন কে আরো বেগবান করতে এবং আপনাদের পাশে থেকে সেবা করার সুযোগ দিন। আপনারা ভোট দিয়ে আমাকে বিজয়ী করলে, এই বিজয় হবে আপনাদের, এই বিজয় হবে আমার প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনার।
মতবিনিময় সভাগুলোতে সভাপতিত্ব করেন যথাক্রমে বাসুদেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুল ইসলাম, পাকড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দীন, গোগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান, কেশরহাট পৌরসভার মেয়র শহীদুজ্জামান শহীদ, আউচপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিএম শাফিকুল ইসলাম শাফি।
বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী জেলার সাংগঠনিক সম্পাদক এ.কে.এম. আসাদুজ্জামান, এ্যাডভোকেট আব্দুস সামাদ, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন, গোদাগাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, গোদাগাড়ী পৌরসভার মেয়র অয়েজ উদ্দিন বিশ্বাস, গোদাগাড়ী পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি রেজাউল ইসলাম বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজাদ, পবা উপজেলার সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা এমদাদুল হক, বীর মুক্তিযোদ্ধা মোঃ মোতাহার হোসেন, বীর মুক্তিযোদ্ধা মুকুল, বীর মুক্তিযোদ্ধা জহুরুল হক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল আলম রবি, গোদাগাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, গোদাগাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, মহানগর আওয়ামী লীগের সদস্য খায়রুল বাশার শাহীন, রাজশাহী জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আযম সেন্টু, দেওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলাল উদ্দীন সোহেল, রাজশাহী মহানগর আওয়ামী লীগের অন্তর্গত ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শরিফুল ইসলাম লিটন প্রমুখ।


প্রকাশিত: অক্টোবর ১২, ২০২২ | সময়: ৬:২৬ পূর্বাহ্ণ | সুমন শেখ