জেলা পরিষদ নির্বাচনে ছয় প্রার্থীর পোস্টার ছেঁড়ার অভিযোগ

বাগাতিপাড়া (নাটোর)প্রতিনিধি:

জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কঠোর হুঁশিয়ারির পরও জেলা পরিষদ নির্বাচনে নাটোরের বাগাতিপাড়ায় ছয় নারী প্রার্থীর পোস্টার ছিঁড়ে নষ্ট করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১০ অক্টোবর) সকালে উপজেলার ৩নং বাগাতিপাড়া ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটেছে। এনিয়ে জেলা নির্বাচন কর্মকর্তার কাছে অভিযোগ করেছেন ওই ভুক্তভোগী ছয় নারী প্রার্থী।

 

 

 

জানা গেছে, লাভলী ইয়াসমিন (ফুটবল)’র পোস্টার বাদ দিয়ে রবিবার দিবাগত রাতে ওই ছয় নারী প্রার্থীর পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। সকালে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে জেলা নির্বাচন কর্মকর্তার কাছে অভিযোগ করেছেন তারা। প্রার্থীরা হলেন, বিউটি আহমেদ (হরিণ), শেফালী আক্তার বিজলী (টেবিল ঘড়ি), লাইলী বেগম (মাইক), মহুয়া পারভিন লিপি (লাটিম), ফরিদা পারভিন (দোয়াত কলম) ও আমিরুন বেগম (বই)। জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত ২নং ওয়ার্ডের নাটোর সদর, নলডাঙ্গা, লালপুর ও বাগাতিপাড়া এলাকার নির্বাচন করছেন।

 

 

 

এবিষয়ে লাভলী ইয়াসমিন (ফুটবল) বলেন, কে বা কারা এ কাজটি করেছে এবিষয়ে জানিনা। যদি সত্যিই তাদের পোস্টার ছিঁড়ে ফেলা হয় তাহলে নির্বাচন কর্মকর্তা তদন্ত করে ব্যবস্থা নিবে।

 

 

 

নাটোর জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ আনোয়ারুল হক বলেন, প্রার্থীদের মুখে অভিযোগটি শুনেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সানশাইন / শামি


প্রকাশিত: অক্টোবর ১০, ২০২২ | সময়: ৭:১৬ অপরাহ্ণ | Daily Sunshine