নাচোল পৌর মেয়রের বিরুদ্ধে সাংবাদিক কে গালিগালাজের অভিযোগে থানায় জিডি

নাচোল প্রতিনিধি

 

চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক কে গালিগালাজ সহ প্রাননাশের হুমকি প্রদানের অভিযোগ উঠেছে নাচোল পৌরসভার মেয়র আব্দুর রশিদ খাঁন ঝালুর বিরুদ্ধে। এঘটনায় ভুক্তভোগি সাংবাদিক জোহরুল ইসলাম নিরাপত্তা চেয়ে থানায় ওই মেয়রের বিরুদ্ধে একটি সাধারণ ডায়রি করেছেন।

 

 

নাচোল থানার জিডি সুত্রে জানা গেছে,নাচোল পৌরসভার মেয়রের মদদে জেলা পরিষদের জায়গা দখল করে মার্কেট নির্মাণ হচ্ছে শিরোনামে গত রবিবার বেশ কয়েকটি পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। সেই সংবাদের জের ধরে নাচোল পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ খাঁন ঝালু রবিবার সকাল ১০টা ১৭মিনিটে তাঁর ব্যবহৃত মুঠোফোন  থেকে সাংবাদিক জোহরুল ইসলামের মুঠোফোন  নম্বরে কল দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ সহ প্রান নাশের হুমকি প্রদান করেন। পৌর মেয়রের এহেন হুমকিতে ওই সাংবাদিক নিজে এবং পরিবারের নিরাপত্তার কথা চিন্তা করে সাধারণ ডায়রি করেন।

 

 

এবিষয়ে ওই ভুক্তভোগি সাংবাদিক জোহরুল ইসলাম জানান,নাচোল পৌরসভার মেয়রের মদদে জেলা পরিষদের জায়গা দখল করে মার্কেট নির্মাণ হচ্ছে এমন একটি সংবাদ রবিবার কয়েকটি পত্রিকায় সংবাদ প্রকাশ হয়।সেই সংবাদের জের ধরে মেয়র আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ প্রাণনাশের হুমকি দেয়। নিজে এবং পরিবারের কথা চিন্তা করে থানায় জিডি করেছি।

 

তিনি পৌর মেয়রের শাস্তি দাবি করেছেন স্থানীয় সরকার মন্ত্রালয় সহ উর্ধতন কর্তৃপক্ষের কাছে।সাংবাদিক জোহরুল ইসলাম ঢাকা থেকে প্রকাশিত দৈনিক সংবাদ সারাবেলা,আলোকিত সকাল,দৈনিক রাজশাহী সংবাদ,দৈনিক চাঁপাই দৃষ্টির নাচোল প্রতিনিধি সহ নাচোল বরেন্দ্র প্রেসক্লাবের সভাপতি।

এবিষয়ে নাচোল থানার ওসি মিন্টু রহমান বলেন,পৌর মেয়র কর্তৃক সাংবাদিক জোহরুল ইসলাম কে অকথ্য ভাষায় গালিগালেজের অডিও ক্লিপ পেয়েছি। থানার জিডি মূলে বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সানশাইন / শামি


প্রকাশিত: অক্টোবর ১০, ২০২২ | সময়: ১:১২ অপরাহ্ণ | Daily Sunshine