সর্বশেষ সংবাদ :

মোহনপুরে মোটরসাইকেলের  মুখোমুখি সংঘর্ষে নিহত ১

মোহনপুর প্রতিনিধি

রাজশাহীর মোহনপুর উপজেলার বড়াইল উচ্চ বিদ্যালয়ে সামনে রাজশাহী-নওগাঁ মহাসড়কে দুই মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। শুক্রবার (৭ অক্টোবর) বিকাল ৫ টার দিকে এ দুর্ঘটনা ঘটনায় একজন নিহত ও অন্যজন গুরুত্বর আহত হয়েছেন। ঘটনায় নিহত ব্যক্তি হলেন, নওগাঁ জেলার সাপাহার উপজেলার রাম রামপুর গ্রামের মোজাফফরের ছেলে হেলাল উদ্দিন (৩৫)। তার রাজশাহীর সাগর পাড়ায় সাথী ফার্মেসি নামের একটি ঔষধের দোকান আছে।অপর আহত ব্যক্তি হলেন, বাগমারা উপজেলার বামনিগ্রামের শাকিম উদ্দিনের ছেলে আনারুল ইসলাম (৩৮)।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত হেলাল নওগাঁ থেকে রাজশাহী যাওয়ার পথে ও আহত আনারুল রাজশাহী দিক থেকে ফিরার পথে মোহনপুর উপজেলার রায়ঘাটি ইউনিয়ের কাছাকাছি বড়াইল বিদ্যালয়ের সামনে মহাসড়কে দুই মোটর সাইকেলে মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষের পর ঘটনাস্থল থেকে স্থানীয়রা দুইজনকে উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে দায়িত্বে থাকা চিকিৎসক তাদের হেলালকে মৃত ঘোষণা করেন। আর আনারুল গুরুত্বর আহত হওয়ায় রামেক হাসপাতালে প্রেরণ করেন।

 

এবিষয়ে মোহনপুর থানায় অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। এ ঘটনায় ইউডি মামলা করা হবে। পরিবার থেকে অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হবে।

 

সানশাইন / শামি


প্রকাশিত: অক্টোবর ৭, ২০২২ | সময়: ১০:৫৭ অপরাহ্ণ | Daily Sunshine