মাদক মামলার আসামী স্বামীকে তালাক দেওয়ায় সাবেক স্ত্রীর মুখ অ্যাসিড ছুঁড়ে ঝলসে দিল যুবক

লালপুর প্রতিনিধি: মাদকের মামলায় জেলে যাওয়া স্বামীকে তালাক দেওয়ায় জেল থেকে জামিনে মুক্তি পেয়ে সাবেক স্ত্রীর মুখে অ্যসিড ছুড়েছে জিয়াউর রহমান জিয়া (২৫) নামের এক যুবক। এসময় সাবেক স্ত্রী রিমা খাতুন (২২) ছাড়াও তার চাচাতো ভাইয়ের মেয়ে মাইমুনা খাতুন (৪) নামের এক শিশু আহত হয়েছেন।
মঙ্গলবার রাত ৮ টার দিকে নাটোরের লালপুর উপজেলার দুড়দুড়িয়া নতুনপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার দুড়দুড়িয়া নতুনপাড়া গ্রামের রান্টুর মেয়ে রিমা খাতুনের সাথে পার্শ্ববর্তী রামকৃষ্ণপুর গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে জিয়ার কিছুদিন আগে বিয়ে হয়। জিয়া একটি মাদক মামলায় জেলে যাওয়ার পর তার স্ত্রী রিমা তিনচার মাস আগে স্বামীকে তালাক দেন। জেল থেকে জামিনে মুক্তি পেয়ে জিয়া মঙ্গলবার রাত ৮টার দিকে রিমার বাড়িতে গিয়ে তার উপর অ্যাসিড নিক্ষেপ করেন।
এতে রিমার মুখমণ্ডল ও শরীরের কিছু অংশ ঝলসে যায়। আর পাশে দাঁড়িয়ে থাকা রিমার চাচাতো ভাইয়ের মেয়ে মাইমুনার চোখ ও মুখমণ্ডলেও ছিটকে পড়ে। পরে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে পাশর্^বর্তী বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
বাঘা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক উম্মে হাবিবা জানিয়েছেন, আহতদের শরীরে নিক্ষেপ করা তরল দ্রব্য অ্যাসিড কি না, তা নিশ্চিত হওয়া যায়নি। রোগীদের হাসপাতালে আনার পর ক্ষতস্থানে ৫০ মিনিট ধরে পানি ঢালা হয়েছে। মহিলা রোগীর মুখমণ্ডল ও শরীরের কিছু অংশে ফোলা এবং শিশুর মুখ ফুলে গেছে। আহতরা বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) চিকিৎসাধীন রয়েছেন।
এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, মাদক মামলার আসামি জিয়া জেল থেকে ছাড়া পেয়েই এ ঘটনা ঘটিয়েছেন। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩ | সময়: ৬:৩৪ পূর্বাহ্ণ | সুমন শেখ