তানোরে নিখোঁজের ১১দিন পর বিল থেকে মৎস্যজীবির মরদেহ উদ্ধার

তানোর প্রতিনিধি:
রাজশাহীর মোহনপুর এলাকার সীমান্তবর্তী বিলে নিখোঁজের ১১ দিন পর সঞ্জিত (৩৫) নামের এক মৎস্যজীবি যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সে তানোর পৌর এলাকার মাসিন্দা হালদার পাড়া মহল্লার বিষ্ণু পদ’র পুত্র।আজ রোববার দুপুরের দিকে কালিগঞ্জ মাসিন্দা হালদার পাড়া বিলের মোহনপুর সীমানা থেকে নিখোঁজ ওই জেলের গলিত লাশ উদ্ধার করেন মোহনপুর থানা পুলিশ।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম বাদশা বলেন, জেলের অর্ধ গলিত লাম উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় রাখা হয়েছে। এঘটনায থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে মৃত্যুর কারন।

 

 

 

তিনি বলেন, রোববার দুপুরে এলাকাবাসী বিল কুমারী বিলের পানিতে লাশ দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে তানোর থানা পুলিশ ও মোহনপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গলিত লাশ উদ্ধার করা হয়।
তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, গত ৮জুলাই সঞ্জিতের নিখোঁজের বিষয়ে তানোর থানায় তার পরিবারের পক্ষ থেকে একটি সাধারন ডায়েরী করা হয়েছিলো।
এরপর থেকে তার পরিবারসহ পুলিশ নানা ভাবে নিখোঁজ সঞ্জিতের খোঁজ করা হচ্ছিলো। তাকে উদ্ধারে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করেও কোন খোঁজ পাওয়া যায়নি।

 

 

 

 

তিনি বলেন, তার বাড়ি তানোর থানা এলাকায় হলেও লাশ ছিলো মোহনপুর থানার সীমানায়। একারনে মোহনপুর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে নিয়ে গেছেন। মোহনপুর থানা পুলিশ পরবর্তি পদক্ষেপ নিবেন বলেও জানান তিনি। স্থানীয়রা বলছেন, গত ১০/১২ দিন ধরে নিখোঁজ ছিলেন সঞ্জিত। বিভিন্ন জায়গায় খোঁজ করা হচ্ছিলো। সঞ্জিতের কারো সাথে তেমন কোন দ্বন্দ্ব বিবাদ ছিলনা। তবে, সঞ্জিত চৌলাইমদ সেবন করতো এবং চৌলাইমদ সেবন করে বিলে মাছ ধরতে যেতো। এলাকাবাসীসহ পুলিশের ধারনা চৌলাইমদ সেবন করে বিলে মাছ ধরার সময় হয়তো বা পানিতে পড়ে গিয়ে আর উঠতে না পারায় তার মৃত্যু হয়ে থাকতে পারে বলেও জানাননস্থানীয়রা।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: জুলাই ১৬, ২০২৩ | সময়: ১১:৪০ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর