সর্বশেষ সংবাদ :

 ধামইরহাটে জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রচারনায় এগিয়ে অধ্যক্ষ শহীদুল ইসলাম 

ধামইরহাট প্রতিনিধিঃ

নওগাঁ জেলা পরিষদর নির্বাচনে সাধারণ সদস্য পদে প্রচারণায় এগিয়ে রয়েছেন ধামইরহাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সরকারি এম এম কলেজের প্রাক্তন অধ্যক্ষ, বাংলাদেশ মানবাধিকার কমিশনের ধামইরহাট উপজেলা শাখার সভাপতি ও উপজেলা প্রেস ক্লাবের উপদেস্টা দক্ষ রাজনৈতিক ব্যক্তিত্ব বরেন্দ্র অঞ্চলের ইতিহাসবিদ অধ্যাপক মো. শহীদুল ইসলাম।

 

ভোটাদের দ্বারে দ্বারে গিয়ে করছেন দিনরাত প্রচার-প্রচারনা, দিচ্ছেন কাঙ্খিত সেবা ও সহযোগিতার প্রতিশ্রুতি, এতে মিলছে ভোটারদের আশানারুপ সমর্থন। ধামইরহাট উপজেলা পরিষদ ও ৮টি ইউনিয়ন পরিষদের সকল নির্বাচিত জনপ্রতিনিধি প্রতিনিধি এবং পৌরসভার নির্বাচিত মেয়র কাউন্সিলরদের ভোটে নির্বাচিত হতে প্রতিটি ইউনিয়নে জনসংযোগ চালিয়ে যাচ্ছেন প্রবীন গুনি এই রাজনীতিবিদ।

 

ধামইরহাট পৌরসভার প্যানেল মেয়র ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মেহেদী হাসান বলেন, ‘অধ্যাপক শহীদুল ইসলাম একজন দক্ষ ও অভিজ্ঞ রাজনৈতিক প্রজ্ঞা সম্পন্ন ব্যক্তি, আমরা তাকে জেলা পরিষদের সদস্য হিসেবে দেখতে চাই।’

 

ধামইরহাট উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. সোহেল রানা বলেন, ‘জেলা পরিষদ নির্বাচন একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ নির্বাচন, এ নির্বাচনে উপজেলার বিভিন্ন এলাকায় অধ্যক্ষ মো. শহীদুল ইসলামের জয়জয়কার শোনা যাচ্ছে, চলতি মাসের ১৭ই অক্টোবরের নির্বাচনে বিপুল ভোটে তিনি জয়ী হবেন বলে আমরা আশাবাদি।

 

 

সানশাইন/তৈয়ব

 

 


প্রকাশিত: অক্টোবর ৪, ২০২২ | সময়: ৯:২৭ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর