উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে জননেত্রেী শেখ হাসিনার চৌকস নেতৃত্বে এমপি হেলাল

আত্রাই প্রতিনিধিঃ

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল বলেছেন, এক সময়ের তলাবিহীন ঝুঁড়ি নামে খ্যাত বঙ্গবন্ধুর অর্জন করা বাংলাদেশ বর্তমানে সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। এটি সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার চৌকস নেতৃত্বের কারণেই। আজ গ্রামের মানুষ শহরের সুবিধা পাচ্ছেন প্রধানমন্ত্রীর দূরদর্শিতা পদক্ষেপের কারণেই।

 

বাংলার প্রত্যন্ত গ্রামের প্রায় সকল মেঠো রাস্তাতেই ইট আর পাঁকার ছোঁয়া লেগেছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আছে বলেই আজ এই উন্নয়ন সম্ভব হয়েছে। তিনি আরো বলেন, আমি উপ-নির্বাচনে এমপি নির্বাচিত হওয়ার পর থেকেই বিভিন্ন কারণে বন্ধ হয়ে থাকা জনগুরুত্বপূর্ন এই ২২কিমি আঞ্চলিক সড়কের পাকাকরনের কাজটি দ্রুত করার জন্য দিনের পর দিন সওজের উর্দ্ধতন কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ ও মন্ত্রনালয়ে ধর্না দিয়েছি। সংসদেও এই বিষয়টি বার বার তুলে ধরার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আর্কষন করার চেস্টা করেছি। আজ দীর্ঘ চার পর রাস্তাটির পাকাকরনের মাধ্যমে এই অঞ্চলের লাখ লাখ মানুষের দুর্ভোগ লাঘব হতে চলেছে। আর এই ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য আগামীতেও উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারোও প্রধানমন্ত্রী করার কোন বিকল্প নেই। সর্বহারা ও জেএমবির মদদদাতা বিএনপি-জামায়াতকে আবারো ক্ষমতায় আনলে এক সময়ের রক্তাক্ত জনপদ হিসেবে খ্যাত আত্রাই, রাণীনগর ও তার আশেপাশের অঞ্চলগুলো আবারো জবাই, খুন, গুম আর হত্যার স্বর্গরাজ্য হিসেবে পরিণত হওয়ার আশঙ্কা রয়েছে। তাই আগামী জাতীয় নির্বাচনে আবারোও নৌকা প্রতিকে ভোট দিয়ে ওই সব সন্ত্রাসীদের প্রতিহত করতে হবে।

 

দীর্ঘ চার বছর পর নওগাঁর রাণীনগর-আবাদপুকুর-কালীগঞ্জ ২২কিমি রাস্তার পাকাকরনের কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এই কথাগুলো বলেন। উদ্বোধন উপলক্ষে সোমবার বিকেলে উপজেলার আবাদপুকুর চৌরাস্তা মোড়ে উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে উদ্বোধন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী সাজেদুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ। এছাড়াও অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উদ্বোধন অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন ক্লোজআপ ওয়ান খ্যাত শিল্পী বিন্দুকনা, সাজু, মিরাক্কেলের তানভির এবং স্থানীয় শিল্পী বৃদ্ধ।

 

 

সানশাইন/তৈয়ব


প্রকাশিত: অক্টোবর ৪, ২০২২ | সময়: ৯:২০ অপরাহ্ণ | Daily Sunshine