সর্বশেষ সংবাদ :

২৯ দিনের ছুটিতে যাচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) গ্রীষ্মকালীন ও পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে আগামী ৭ জুন থেকে ছুটি শুরু হতে যাচ্ছে। ২৯ দিনব্যাপী এ ছুটি চলবে আগামী ৫ জুলাই পর্যন্ত। রোববার (২১ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক ড. প্রদীপ কুমার পাণ্ডে তথ্যটি নিশ্চিত করেছেন।
জানতে চাইলে অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে বলেন, গ্রীষ্মকালীন অবকাশ ও পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে আগামী ৭ জুন থেকে ৫ জুলাই পর্যন্ত ক্লাস বন্ধ থাকবে। ছুটির মধ্যে পরীক্ষা নেয়ার ক্ষেত্রে সংশ্লিষ্ট বিভাগগুলো সিদ্ধান্ত নিবে। যদি সংশ্লিষ্ট বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা ছুটির মধ্যে ক্যাম্পাসে থাকেন, তাহলে পরীক্ষা নিতে প্রশাসনের কোনও বাঁধা থাকবে না। পরীক্ষার বিষয়ে বিভাগ যেটা মনে করবে তাঁরা সেটা করতে পারবে।
তিনি আরও বলেন, এই ছুটির মধ্যে একাডেমিক ছুটি ৭ জুন থেকে ৫ জুলাই পর্যন্ত থাকলেও অফিসসমূহ বন্ধ থাকবে ৯ জুন থেকে ১৭ জুন এবং ২২ জুন থেকে ৪ জুলাই পর্যন্ত। এর মাঝে ১৮ জুন থেকে ২২ জুন পর্যন্ত অফিসের সকল কার্যক্রম চলমান থাকবে।
আবাসিক হল বন্ধের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, ছুটিতে আবাসিক হলগুলো বন্ধের সিদ্ধান্ত এখনও নেওয়া হয়নি। সিদ্ধান্ত হলে জানিয়ে দেওয়া হবে।


প্রকাশিত: মে ২২, ২০২৩ | সময়: ৫:৫১ পূর্বাহ্ণ | সুমন শেখ