সর্বশেষ সংবাদ :

তানোরে মাদক সেবনের অপরাধে ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদকসহ গ্রেফতার ৩ 

তানোর প্রতিনিধিঃ

রাজশাহীর তানোরে মাদক সেবনের অপরাধে জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদকসহ তিনজনকে আটক করেছেন থানা পুলিশ। শনিবার (২৪ সেপ্টেম্বর) রাত ৩টার সময় কামারগাঁ ইউনিয়নের মাদারীপুর মোড় থেকে তাদেরকে আটক করা হয়েছে।

 

পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য সেবন করার অপরাধে থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয় বলে বলে বিষয়টি নিশ্চিত করে জানান ওসি কামরুজ্জামান মিয়া।

আটককৃতরা হলেন, তানোর পৌর এলাকার চাপড়া গ্রামের মোমতাজ উদ্দিনের ছেলে মিজানুর রহমান জুয়েল (৩৩)। তিনি রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। একই উপজেলার গোকুল গ্রামের আফফার আলীর ছেলে শহিদুল ইসলাম (৩২) ও হাতিশাইল গ্রামের আবদুল মজিদের ছেলে গোলাম সারওয়ার (৩০)। তাদেরকে রাত তিনটার দিকে মাদক সেবনের অপরাধে আটক করে থানা পুলিশ।

 

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া জানান, মামলায় অভিযুক্তরা মাদক সেবন করে গভীর রাতে রাস্তার উপর মাতলামি করছিলো। এলাকাবাসীর গোপন সংবাদের ভিত্তিতে রাতের টহলরত একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে তাদেরকে আটক করে।

 

পরে তাদেরকে তানোর উপজেলা স্বাস্খ্য কমপ্লেক্সে ডোপ টেস্ট পরীক্ষা করা হয়। মেডিকেল পরীক্ষা শেষে তাদের শরীরে মাদক বা অ্যালকোহল নেশা জাতীয় পদার্থ খাওয়ার সত্যতা পাওয়া যায়।

 

 

সানশাইন/তৈয়ব


প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২ | সময়: ৯:২৫ অপরাহ্ণ | Daily Sunshine