সর্বশেষ সংবাদ :

আদমদীঘিতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে ১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- নওগাঁ জেলার সদর উপজেলার ইকরকুড়ি গ্রামের মৃত ছবেদ আলীর ছেলে আনারুল হক আনন্দ (৫৮) এবং আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের ঘোষপাড়া গ্রামের মোঃ সেলিমের ছেলে মমিদুল ইসলাম (৩৩)। শনিবার দুপুরে তাদের নামে মাদক আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

আদমদীঘি থানার উপ-পরিদর্শক প্রদীপ কুমার বর্মন জানান, শুক্রবার বিকেলে উপজেলার রক্তদহ বিলের বেইলী ব্রীজ সংলগ্ন এলাকায় দমদমা রাস্তার উপরে কয়েকজন মাদক ব্যবসায়ী গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিল। এমন সংবাদের ভিত্তিতে উপ- পরিদর্শক আওয়াল কাফি ও সহকারী উপ-পরিদর্শক মহিউদ্দীনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের তল্লাশি করে আনারুল হক আনন্দের কাছে থাকা বাজারের ব্যাগের ভিতর বিশেষ কায়দায় মোড়ানো ১কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদকসহ দুই ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় তাদের নামে মাদক আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২ | সময়: ৩:০৯ অপরাহ্ণ | সানশাইন

আরও খবর