মোহনপুরে র‍্যাব পরিচয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ

মোহনপুর প্রতিনিধি:

রাজশাহীর মোহনপুর ও বাগমারা উপজেলার সীমান্ত এলাকার ধামিন নওগাঁ বিলের মাঝখানের রাস্তায় র‍্যাব পরিচয়ে ৫ জন যুবক মাথায় পিস্তল ঠেকিয়ে ৫ লাখ ৮০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুর ২ টার পর এ ঘটনা ঘটে। এ ঘটনার বিকেলে মোহনপুর থানায় লিখিত অভিযোগ দেন ভুক্তভোগী বাগমারা উপজেলার আউচপাড়া ইউপির ইন্দ্রপুর গ্রামের আলহাজ্ব ফজের আলীর ছেলে মোজাহার আলী (২৮)।

 

 

 

এ তথ্য নিশ্চিত করেছেন মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম বাদশাহ। তিনি বলেন, ছিনতাইয়ের ঘটনায় অভিযোগ পেয়েছি। ঘটনার সত্যতা যাচাইয়ে তদন্ত চলছে। আপাতত তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছেনা। তদন্ত শেষেই বিস্তারিত বলা যাবে।

 

 

সরেজমিন ও ব্যাংকের সিসিটিভি ফুটেজ দেখে জানা গেছে , ছিনতাইয়ের কবলে পড়া মোজাহার আলী কেশরহাট ইসলামী ব্যাংক শাখা হতে দুপুর ১ টা ৫৮ মিনিটে ৫ লাখ ৮০ হাজার টাকা তুলে ভ্যানযোগে বাগমারা উপজেলার ইন্দ্রপুর গ্রামে নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে মাইক্রোবাস যোগে ৫ জন যুবক তার গতিরোধ করে র‍্যাব পরিচয়ে পিস্তল বের করে টাকা ছিনিয়ে নেয়। এসময় দুর্বৃত্তরা মোজাহারসহ তার সাথে থাকা ভ্যানচালক ও তার মামা মজোপাড়া গ্রামের নজের আলীর ছেলে দুলাল হোসেন (৪০) এর মোবাইল ফোন কেড়ে নিয়ে কালো মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে নওগাঁর প্রত্যন্ত অঞ্চলে চোখ বেঁধে রাস্তার ধারে ফেলে পালিয়ে যায়।

 

 

ভুক্তভোগী সূত্রে জানা গেছে, মোজাহার আলী সপরিবারে কুমিল্লা মুন ডায়াগনস্টিক সেন্টারে প্যাথোলজিস্ট হিসেবে কর্মরত। গ্রামের বাড়িতে এসেছেন বাড়ির কাজ করার জন্য। তিনি রড সিমেন্ট কেনার জন্য টাকাগুলো ব্যাংক থেকে উত্তলন করেন।

সানশাইন / শামি


প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৩ | সময়: ৮:৫৮ অপরাহ্ণ | Daily Sunshine