সর্বশেষ সংবাদ :

রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে বাঘা থেকে মনোনয়ন জমা দিলেন-মতিন ও মালতি

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে ৯ নম্বর ওয়ার্ড বাঘা উপজেলা আসনে সাধারণ সদস্য প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন আবদুল মতিন। এ ছাড়াও সংরক্ষিত আসনের সদস্য পদে মনোনয়ন জমা দিয়েছেন জয়জয়ন্তী সরকার মালতি । বুধবার (১৪ সেপ্টেম্বর) ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে দুপুরে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে জেলা নির্বাচন কার্যালয়ে গিয়ে তাঁরা এই মনোনয়নপত্র জমা দেন। আবদুল মতিন বাঘা উপজেলার আড়ানী পৌর আ’লীগের সভাপতি এবং জয়জয়ন্তী সরকার জেলা মহিলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদিকা।

বুধবার দুপুরে উভয় প্রার্থীর সাথে মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, অধ্যক্ষ নছিম উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক প্রভাষক ওয়াহেদ সাদিক করিব, বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, আড়ানী পৌর আ’লীগের সাধারণ সম্পাদক রিবন আহম্মেদ বাপ্পি, আড়ানী ইউপি চেয়ারম্যান ও আড়ানী ইউনিয়ন আ’লীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক এনামুল হক, গড়গড়ি ইউনিয়ন আ’লীগের সভাপতি অধ্যক্ষ আনিসুর রহমান, গড়গড়ি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, চকরাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবলু দেওয়ান, মনিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, মনিগ্রাম ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, পাকুড়িয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক নয়ন সরকার প্রমুখ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এ বছর রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের মোট ভোটার সংখ্যা ১১৮৫ জন। এরা হলেন- সিটি করপোরেশনের মেয়র ও কাউন্সিলর বৃন্দ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান, পৌরসভার মেয়র এবং ওয়ার্ড কাউন্সিলরগণ এবং জেলার সকল ইউপি চেয়ারম্যান ও ওয়ার্ড সদস্য বৃন্দ। এ সকল ভোটারদের প্রাপ্ত ভোটে ১ জন চেয়ারম্যান, ৯ জন সাধারণ সদস্য এবং ৩ জন সংরতি মহিলা সদস্য নির্বাচিত হবেন। এরমধ্যে বাঘা উপজেলা পরিষদ, ৭ টি ইউনিয়র ও ২ টি পৌরসভা মিলে মোট ভোটর সংখ্যা ১২০ জন।

এ বিষয়ে রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার শহিদুল ইসলাম জানান, তফসিল অনুযায়ী আগামী ১৭ অক্টোবর সকাল ৯ টা থেকে দুপুর ২টা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্টিত হবে। প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিতে পারবেন ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। ১৮ সেপ্টেম্বর যাচাই-বাছাই এবং ২৫ সেপ্টেম্বর প্রত্যাহারের শেষ দিন।


প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২ | সময়: ৬:০৯ অপরাহ্ণ | সানশাইন