সর্বশেষ সংবাদ :

 জাতীয় শোক দিবস উপলক্ষে তানোরে শোকসভা

 

তানোর  প্রতিনিধিঃ

রাজশাহী জেলাধীন তানোর উপজেলার বাধাইড় ঝিনাখৈর বিদ্যালয়ের প্রাঙ্গনে আজ ২৮ আগস্ট রবিবার বিকেল ৫ ঘটিকায় বাঁধাইড় ইউনিয়ন আওয়ামী লীগ ও তার সকল সহযোগী অঙ্গসংগঠন কর্তৃক আয়োজিত দজাতীয় শোক দিবস’ উপলক্ষে শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও তার পরিবারের সকল শহিদের রূহের মাগফিরাত কামনা করা হয়।

এসময় বাঁধাড়ই ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-১ আসনের (তানোর-গোদাগাড়ী) এমপি ও সাবেক জেলা আ’লীগ সভাপতি, সাবেক চেম্বার অফ কমার্সের সভাপতি, সাবেক শিল্প প্রতিমন্ত্রী মাননীয় প্রধানমন্ত্রীর আস্থাভাজন সংসদ সদস্য জননেতা আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী মহোদয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাননীয় তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান, তৃণমূল জনগোষ্ঠীর আস্থাভাজন ও তানোর উপজেলা যুবলীগের সংগ্রামী সভাপতি জনাব মো. লুৎফর হায়দার রশীদ ময়না মহোদয়। সভায় উপস্থিত ছিলেন, তানোর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্তার সিদ্দিকী, মহিলা ভাইস চেয়ারম্যান ও নারী নেত্রী, সোনিয়া সরদার। এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা আ’লীগের সহসভাপতি শরিফ খাঁন।

নবনির্বাচিত উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাঈমূল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, বাঁধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, কামারগাঁ ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বী মিঞা ফরহাদ, মুণ্ডুমালা পৌর আওয়ামী লীগ সভাপতি ও রাজশাহী জেলা পরিষদ সদস্য গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক ও সাবেক মুণ্ডুমালা পৌর প্যানেল মেয়র আমির হোসেন আমিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব আবুল বাশার সুজন, সাবেক তালন্দ ইউপি চেয়ারম্যান আব্দুল কশেম।

সরনজাই ইউপি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব সাইদুর রহমান (সাঈদ), উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, সৈনিক লীগ নেতা নয়ন, মাঈনুল, রজব, তপন, মিজান, রাব্বী আল আমিন, হাবিবুর রহমান রোকন, মুণ্ডুমালা পৌরসভা কাউন্সিলর নাহিদ ও মন্টু, মাস্টার জিল্লুর রহমান, কামাল মাস্টার, রবিউল মাস্টার, প্রধান শিক্ষক কামিল মার্ডি, কবির মাস্টাররসহ অন্যনান্য নেতৃবৃন্দু এবং অত্র ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ ও সৈনিক লীগের নেতাকর্মী ও সমর্থকগণ উপস্থিত ছিলেন।

 

সানশাইন/টিএ


প্রকাশিত: আগস্ট ২৮, ২০২২ | সময়: ৮:০৬ অপরাহ্ণ | Daily Sunshine