স্ত্রীর আত্মহত্যা স্বামী আটক

লালপুর প্রতিনিধি: নাটোরের লালপুরে স্ত্রীকে নির্যাতন করে আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার অভিযোগে বাবু আলী (২৫) নামের একফল ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে বৃষ্টি খাতুন (২২) নামের ওই গৃহবধূ আত্মহত্যা করে। উপজেলার ওয়ালিয়া বাজার এলাকায় একটি ভাড়া বাড়িতে এঘটনা ঘটে। আটককৃত বাবু ওয়ালিয়া বাজারে ফলের ব্যবসা করতো।
নিহত বৃষ্টি খাতুন ইসলামপুর গ্রামের সাইদুর সরকারের মেয়ে ও দুয়ারিয়া গ্রামের আব্দুল লতিফের ছেলে বাবু আলীর স্ত্রী।
নিহতের বাবা সাইদুর সরকার বলেন, বিয়ের পর থেকেই স্বামী বাবু ও শাশুড়ি বৃষ্টিকে শারীরিক ও মানসিক ভাবে বিভিন্ন সময় নির্যাতন করে আসছিলো। এক মাস হলো বাবু তার স্ত্রীকে নিয়ে ওয়ালিয়া বাজের ভাড়া বাড়িতে থাকে। গতকাল রাতে আবারো বৃষ্টিকে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করে স্বামী বাবু। পরে সকালে বৃষ্টি ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।’
লালপুর থানার ওসি উজ্জল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত বৃষ্টিকে আত্মহত্যায় প্ররোচণা দেয়ার অভিযোগে বাবু আলীকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।
নিহতরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা থানায় মামলা করেছে।


প্রকাশিত: আগস্ট ৪, ২০২৩ | সময়: ৬:০৬ পূর্বাহ্ণ | সুমন শেখ