থানায় মারপিটের ঘটনার অভিযোগ করতে এসে থানার সামনেই  প্রতিপক্ষের হামলায়  আহত ৪

মহাদেবপুর  প্রতিনিধিঃ

নওগাঁর মহাদেবপুরে জোরপূর্বক বাড়িতে ঢুকে মারপিটের ঘটনায় থানায় অভিযোগ করতে আসায় থানার নিকটে আবারও প্রতিপক্ষের লোকজনের হামলায় নারীসহ ৪ জন আহত হন। এ ঘটনায় পুলিশ আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠান। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৩ আগষ্ট) রাত ৯ টায় থানা থেকে মাত্র ১শ মিটার দুরে।

 

অভিযোগ ও  স্থানীয়  সূত্রে জানা গেছে, পুর্ব শত্রুতার জের ধরে উপজেলার এনায়েতপুর ইউনিয়নের আদর্শ গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী মালেকা বেগম, তার দুই ছেলে শান্ত ইসলাম ও সুইট হোসেন, বাবু হোসেনের স্ত্রী রেহেনা বেগম ও আইমুদ্দীনের স্ত্রী আঙ্গুর বেগমসহ বেশ কিছু লোকজন রাত ৮ টার দিকে একই গ্রামের মৃত শফিজ উদ্দীনের স্ত্রী মমতাজ বেগমের বাড়িতে হামলা চালিয়ে তাকে ও তার ছেলে মমিনুল ইসলামসহ মোতাকাব্বের স্ত্রী নুরুন নাহারকে বেধড়ক মারপিট করে চলে যায়।

 

এ ঘটনায় মমতাজ বেগম তার আত্নীয়-স্বজনসহ থানায় এলে কর্তব্যরত ডিউটি অফিসার তাদেরকে লিখিত অভিযোগ করার পরামর্শ দেন। থানার পাশেই কম্পিউটারের দোকানে অভিযোগ লেখা হলে সে সময় আবারও উপরোক্ত ব্যক্তিরা সহ অজ্ঞাত কিছু লোকজন এসে মমতাজ বেগমের কাছ থেকে অভিযোগপত্রটি কেড়ে নিয়ে ছিঁড়ে ফেলে। তাদের বিরুদ্ধে অভিযোগ করতে আসায় আসামীরা ক্ষিপ্ত হয়ে বাঁশের লাঠি ও কাঠের খড়ি দিয়ে বেধড়ক মারপিট করে।

 

এ মারপিটে মমতাজ বেগম, তার ছেলে মমিনুল ইসলাম, মোতাকাব্বের স্ত্রী নুরুন নাহার ও বাবলুর পুত্র রুবেল আহত হয়। পরে স্থানীয় লোকজন ও পুলিশ এগিয়ে আসলে আসামীরা পালিয়ে যায়। পুলিশ আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে আহতরা সেখানে চিকিৎসা গ্রহণ করেন। এ রাতেই মমতাজ বেগম বাদী হয়ে উপরোক্ত ব্যক্তিদের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন।

 

 

সানশাইন/তৈয়ব


প্রকাশিত: আগস্ট ২৪, ২০২২ | সময়: ৬:১৪ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর