বাজারে এলো ‘শেফ’স চয়েস’ মশলা

সানশাইন ডেস্ক : ক্রিস্টাল গ্রেইনস বাজারে নিয়ে এসেছে মশলার একটি ব্র্যান্ড শেফ’স চয়েস। পণ্যটির বিক্রয় ও বিপণন সহযোগী হলো -নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেড ।
গতকাল সোমবার একটি লঞ্চিং ইভেন্ট অনুষ্ঠিত হলো, যেখানে সামসুল আলম মল্লিক, এফ সি এ, ব্যবস্থাপনা পরিচালক এবং মহসিন উদ্দিন আহমেদ, সিইও, নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেড এবং অন্যান্য বিশিষ্ট শেফ এবং রন্ধন বিশেষজ্ঞরা ব্র্যান্ডের লোগো উন্মোচন করেন। অনুষ্ঠানটি সুশোভিত হয়েছিল শেফ ড্যানিয়েল সি গোমস, রন্ধন বিশেষজ্ঞ কল্পনা রহমান, শেফ সাইমন খান, হোটেল সোনারগাঁয়ের শেফ জহির খান, বাংলাদেশ বিমানের শেফ মোহাম্মদ আলী, রেডিসন ব্লু চট্টগ্রাম- এর শেফ জসিম, রেডিসন ব্লু-এর শেফ রশিদ, সারাহ রিসোর্টের শেফ মাসুম বিল্লাহ, সিক্স সিজনের শেফ বুরহান, অ্যাস্কট হোটেলের শেফ আনন্দ এবং আরও অনেকের উপস্থিতিতে ।
অনুষ্ঠানে বক্তারা জানান, “শেফ’স চয়েস” ব্র্যান্ডটি উদ্ভাবনের মূলেই ছিল নতুনত্ব আনা, যা পণ্যগুলোকে গুণগত মানসম্পন্ন করে তোলে। ব্র্যান্ডটি প্রতিনিয়ত মশলা বাজারে ভোক্তাদের মাঝে ইতিবাচক সাড়া ফেলবে বলে আশা করা যাচ্ছে। ক্রিস্টাল গ্রেইনস বিশ্বাস করে ভালো রান্নার জন্য প্রয়োজন প্রাকৃতিক গুণসম্পন্ন খাঁটি মশলা। সেই প্রতিশ্রুতির ধারাবাহিকতায় ক্রিস্টাল গ্রেইনস লিমিটেড বাজারে নিয়ে এসেছে “শেফ’স চয়েস” ব্র্যান্ডের মশলাগুলো, যা ভোক্তা সাধারণের চাহিদা পূরণ করবে। খুব শীঘ্রই কোম্পানিটি ক্রেতাদের সুবিধার জন্যে অনেক নতুন পণ্যের পরিসর চালু করবে।
ক্রিস্টাল গ্রেইনস তার গ্রাহকদের কাছে সেরার থেকে সেরা টা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। গুণগত মানের দিক থেকে এক চুলও ছাড় দিতে রাজি নয় ক্রিস্টাল গ্রেইনস লিমিটেড। ব্র্যান্ডটি পেশাদার শেফ এবং রন্ধনসম্পর্কীয় বিশেষজ্ঞদের দ্বারাও অনুমোদিত।
“শেফ’স চয়েস” এর লক্ষ্য মানুষের জীবনকে সহজতর এবং আরামপ্রদ করা, বিশেষ করে কর্মজীবী নারীদের জন্য যারা চটপটে স্বাস্থ্যকর রান্নাকে পছন্দ এবং উৎসাহিত করেন।


প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২ | সময়: ৫:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ