সর্বশেষ সংবাদ :

মান্দায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় মুক্তা খাতুন (২১) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাতে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। উপজেলার মৈনম ইউনিয়নের ইটাখোর গ্রামের এ ঘটনায় গৃহবধূর স্বামী রনি হোসেনকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।
নিহত গৃহবধূ মুক্তা খাতুন এক সন্তানের জননী। তিনি নওগাঁর মহাদেবপুর উপজেলার ঈশ্বর লক্ষ্মীপুর গ্রামের মাবুদ হোসেনের মেয়ে। ঘটনায় গৃহবধূর মা রোকেয়া বেগম বাদী হয়ে দুইজনের বিরুদ্ধে মান্দা থানায় মামলা করেন।
নিহত মুক্তা খাতুনের মা রোকেয়া বেগম বলেন, প্রায় চার বছর আগে মেয়ে মুক্তাকে ইটাখোর গ্রামের ইব্রাহীম হোসেনের ছেলে রনির সঙ্গে বিয়ে দেওয়া হয়। মেয়ের সুখের কথা ভেবে বিয়ে সময় ও পরে দু’দফায় জামাই রনিকে এক লাখ টাকা যৌতুক দেন। এরপরও বিভিন্ন সময় মেয়েকে নির্যাতন করে আসছিল জামাই ও তাঁর পরিবারের লোকজন।
রোকেয়া বেগম অভিযোগ করে বলেন, পারিবারিক বিষয় নিয়ে মেয়ে মুক্তাকে রোববার কয়েকদফা নির্যাতন করা হয়। এসব নির্যাতন সইতে না পেরে মেয়ে মুক্তা আত্মহত্যার পথ বেছে নেন।
ঘটনায় আত্মহত্যার প্ররোচণার অভিযোগ এনে মুক্তা খাতুনের স্বামী রনি হোসেন ও শাশুড়ি সাজেদা বেগমের বিরুদ্ধে রোরবার রাতে মান্দা থানায় মামলা করা হয়েছে।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, গৃহবধূ মুক্তা খাতুনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় নিহতের মা রোকেয়া বেগম বাদী হয়ে জামাই ও বেয়ানের বিরুদ্ধে মামলা করেন। মামলার প্রধান আসামি রনিকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।


প্রকাশিত: আগস্ট ১৬, ২০২২ | সময়: ৫:৫০ পূর্বাহ্ণ | সুমন শেখ