সর্বশেষ সংবাদ :

নগরীতে ছিনতাইকারী হাতেনাতে গ্রেপ্তার, মোটরসাইকেল জব্দ

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে শাহমখদুম থানা পুলিশ। এসময় আসামির কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করে। গ্রেপ্তারকৃত রায়হান ইসলাম (২২)। সে রাজশাহী নগরীর শাহমখদুম থানার নওদাপাড়ার মৃত রমজান আলীর ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার শিরইল মঠপুকুরের তারিকুল ইসলাম ১২ আগস্ট শ্বশুরবাড়ি মোহনপুর হতে মোটরসাইকেলে তার স্ত্রীকে সাথে নিয়ে বাড়ি ফিরছিলেন। রাত পৌনে ৯টায় শাহ মখদুম থানার ভুগরইল মোড়ে পৌঁছালে, দুইজন ছিনতাইকারী একটি মোটরসাইকেল দ্রুত গতিতে এসে তার স্ত্রীর হাতে থাকা ভ্যানেটি ব্যাগ ছিনিয়ে নিয়ে পালানোর সময় আসামিরা সেখানে মোটরসাইকেল নিয়ে পরে যায়।
ঘটনার সময় ওই এলাকায় ডিউটিরত শাহ মখদুম থানা পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় আসামি রায়হান ইসলামকে গ্রেপ্তার করে কিন্তু তার সহযোগী কৌশলে পালিয়ে যায়। এসময় আসামির কাছ থেকে ছিনতাইকৃত ভ্যানাটি ব্যাগটি উদ্ধার করে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়। পলাতক আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


প্রকাশিত: আগস্ট ১৪, ২০২২ | সময়: ৫:১৬ পূর্বাহ্ণ | সুমন শেখ