সর্বশেষ সংবাদ :

বাঘায় সাইকেল মিস্ত্রিকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টা, বাঘা : রাজশাহীর বাঘায় প্রকাশ্যে এক সাইকেল মিস্ত্রিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। রবিবার দুপুরে উপজেলার দিঘা গ্রামের মো. আলী (৪০) নামের ওই সাইকেল মিস্ত্রিকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এরপর তার লাশ ফেলে রেখে চলে যায়।
নিহত মো. আলী রাজশাহীর বাঘা উপজেলার দিঘা হিন্দুপাড়া গ্রামের মৃত আক্কাছ আলীর ছেলে। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে।
নিহতের বড় ভাই কাইছার আলী জানান, তার ভাই আলী দিঘা বাজারে বাইসাইকেল মেরামতের কাজ করে। রবিবার দিঘা বাজারে কাজ করছিল। দুপুর আনুমানিক ১টার দিকে অজ্ঞাত দুস্কৃতিকারিরা সেখানে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাকে হত্যা করে। পরে তার লাশ ওই দোকানের ভেতরে ফেলে রেখে যায়। পরে স্থানীয়দের মাধ্যমে তারা খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান। তবে কে বা কারা ঠিক কী কারণে এমন নির্মমভাবে তার ভাইকে কুপিয়ে হত্যা করেছে তা বুঝতে পারছেন না বলে জানান।
রাজশাহীর বাঘা থানার ওসি (তদন্ত) সবুজ রানা জানান, তাৎক্ষনিক হত্যার কারণ জানা যায়নি। তারা খবর পেয়ে লাশ উদ্ধারের প্রক্রিয়া চালাচ্ছেন। পাশাপাশি হত্যার রহস্য জানার জন্য আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করছেন। জিজ্ঞাসাবাদ শেষ এই ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান, এই পুলিশ কর্মকর্তা।


প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৩ | সময়: ৪:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর